শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান

ইখতিয়ার উদ্দীন আজাদ পত্নীতলা (নওগাঁ): বাংলাদেশ ট্যুরিজম বোর্ড কর্তৃক নওগাঁ জেলা সমন্বয়কারী হিসেবে মনোনীত হলেন নওগাঁর পত্নীতলা উপজেলার কৃতি সন্তান, সংগঠক ও গণমাধ্যম ব্যাক্তিত্ব খ্যাত রুবাইত হাসান (২৪)। সে উপজেলার শিহাড়া ইউনিয়নের কাষ্টবই গ্রামের রমজান আলী ও রোকেয়া বেগমের দ্বিতীয় পুত্র।

উল্লেখ্য যে, জাতিসংঘ স্বেচ্ছাসেবী ডিপার্টমেন্ট ও সরকারের বাংলাদেশ ট্যুরিজম বোর্ড বাংলাদেশে বিদেশি পর্যটন বাড়াতে এক সঙ্গে কাজ করে যাচ্ছে।

মূলত জাতিসংঘ স্বেচ্ছাসেবী থেকেই ট্যুরিজম বোর্ডের কাছাকাছি আসেন তিনি। এ নিয়ে গত তিন মাসে সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক তিন রকম প্রতিষ্ঠানেই পদ দখল করে বেশ চমক সৃষ্টি করেছেন এ দক্ষ সমাজ উন্নয়ন ও মানবাধিকার কর্মী।

শেয়ারকরুন: