শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

বাকী জীবন আমি যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি –এম পি মোশারফ হোসেন

বাকী জীবন আমি যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি –এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, আমি আমার বগুড়ার বাসায় সামনে দাড়িয়েছিলাম হঠাৎ দেখি পা ভেঙ্গে যাওয়া ছাত্রদলকর্মী নুরুন্নবী একটি অটো রিশকা নিয়ে আমার বাসার সামনে এসে দাঁড়ালেন। আমি অবাক হয়ে গেলাম। তার রিশকার কাছে গিয়ে আমি দাঁড়ালাম। আমি ভাবলাম মানুষের প্রতি যে ভালবাসা বিলিয়ে দিচ্ছি আজ সেটা সার্থক হয়েছে। তা না হলে এত বড় একটা অসুস্থ ছেলে শুধু আমার সাথে দেখা করার জন্য আমার বাসা পর্যন্ত চলে এসেছে। নুরুন্নবী পা ভেঙ্গে বগুড়া ক্লিনিকে ভর্তি ছিল। আামি মাঝে মধ্যে তার খোঁজখবর নেওয়ার জন্য ক্লিনিকে যেতাম। তার কোন চাহিদা নেই, সে কিছু চায় না।

কাহালু-নন্দীগ্রাম এলাকার মানুষের ভালবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না। আমি যতদিন বেঁচে থাকবো আমি ততদিন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

শেয়ারকরুন: