শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

বাড়িঘর ভাংচুর সোনাতলায় সফুরা হত্যা মামলার আসামীদের হামলায় আহত ৫

বাড়িঘর ভাংচুর সোনাতলায় সফুরা হত্যা মামলার আসামীদের হামলায় আহত ৫

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ২১ জুন সোমবার সফুরা হত্যা মামলার আসামীদের হামলার স্বীকার হয়ে ৫ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

এদিকে হামলাকারীরা আহত ব্যক্তিদের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। আহতদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া এলাকায় একটি জমি নিয়ে দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১১ নভেম্বর ২০১৯ সালে ওই জমি দখলকে কেন্দ্র করে মারপিটে আহত সফুরা বেগম নামের এক ব্যক্তি নিহত হয়। ওই ঘটনার জের ধরে ২১ জুন সোমবার সকালে সফুরা হত্যা মামলার আসামী একই গ্রামের আব্দুল হালিম মাষ্টারের ছেলে হাসিব ও আহসানের নেতৃত্বে মুখ চেনা ৭/৮ জনের এক দল মানুষ অতর্কিত ভাবে সোনাকানিয়া গ্রামের ইমান আলীর ছেলে মহিদুল (৪৬), মামরুল (৪৩), জামাল উদ্দিনের ছেলে মহসিন (৩৫), মিনহাজ উদ্দিনের ছেলে আব্দুল রশিদ (৩৬) ও মহিদুলের ছেলে পারভেজ (২০) এর উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।

পরে তাদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে মহিদুল ইসলাম, মামরুল ইসলাম ও মহসিনের অবস্থা আশংকা জনক।
উল্লেখ্য, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সফুরা হত্যা মামলার অভিযুক্ত আসামীরা তাদের উপর হামলা চালিয়ে মারপিট ও বাড়িঘর ভাংচুর করে।
এ ব্যাপারে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় তিনি লোকমুখে শুনেছেন। তবে এখনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারকরুন: