রবিবার, ২০ Jun ২০২১, ০১:১৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

ভালো কাজের জন্য যুগ যুগ বেঁচে থাকা সম্ভব-সাহাদারা মান্নান এমপি

ভালো কাজের জন্য যুগ যুগ বেঁচে থাকা সম্ভব-সাহাদারা মান্নান এমপি

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, সমাজে যারা ভাল কাজ করে মানুষ তাদের স্মরন রাখে। ভালো কাজের মাধ্যমে মানুষ যুগ যুগ বেঁচে থাকে। বর্তমান সরকার আধুনিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষা সম্পৃক্ত করে দেশে লেখাপড়ার মান বৃদ্ধি করেছে। তিনি ৩০ এপ্রিল শুক্রবার বগুড়ার সোনাতলা উপজেলার গোসাইবাড়িতে মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরণ, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।
মানবিক বাংলাদেশ সোসাইটির উপজেলা শাখার আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, দৈনিক করতোয়ার সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, শাহিন আলম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্য আরও বলেন, অতীতে বিএনপি-জামায়াত ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে নিজের স্বার্থ হাসিল করেছে। এরা কখনও দেশের মঙ্গল চায়নি। তাই এদেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এদেশের মানুষ আর কোনদিন বিএনপি জামায়াতকে রাষ্টীয় ক্ষমতায় বসাবেন। ফলে এদেশে আর কোনদিন রাজাকারদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে না।
এরপূর্বে তিনি মহিচরণ ও বালুয়াহাট এলাকায় করোনায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

শেয়ারকরুন: