সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুলেল তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন নব-গঠিত কেন্দ্রীয় কৃষকদলের নেতৃবৃন্দ ধ্বংসের শেষ ধাপে ঐতিহ্যবাহী তুষভান্ডার জমিদার বাড়ী বগুড়ায় দেড় কেজি গাজা ও চাপাতি সহ গ্রেফতারঃ ১ সোনাতলায় হাইস্কুল মাঠে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কামালেরপাড়া একাদশের কাছে বিশুরপাড়া গ্রাম উন্নয়ন সংস্থা ২-১ গোলে পরাজিত

মহাস্থান দক্ষিণপাড়া গ্রামে এলাকাবাসীর আয়োজনে চেয়ারম্যান শফি’র উঠান বৈঠক

মহাস্থান দক্ষিণপাড়া গ্রামে এলাকাবাসীর আয়োজনে চেয়ারম্যান শফি’র উঠান বৈঠক

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকাবাসীর আয়োজনে মহাস্থান দক্ষিণপাড়া সফল চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৩ডিসেম্বর সকাল ১১টায় ১২নং রায়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফুল মিয়ার সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী জাপার রাজনৈতিক নেতা গোলাম রব্বানী পুটুর সঞ্চালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। এসময় তিনি বলেন, রায়নগর ইউনিয়নের গত উপনির্বাচনে মাত্র ১মাসের ভিতর প্রস্তুতি নিয়ে নির্বাচন মাঠে নেমে ছিলাম। এই সল্প সময়ে ইউনিয়নের মা-বোনদের কাছে পৌঁছিতে পারিনি। তবুও আমাকে না দেখেই আপনারা ভোট দিয়ে নির্বাচনে আমাকে জয়ী করেছেন। এজন্য সবার কাছে কৃতজ্ঞ। আমি এই এলাকার সব সমস্যার কথা শুনেছি এবং ধারাবাহিক ভাবে এসব উন্নয়ন মূলক কাজ অব্যাহত রেখেছি।
 মহাস্থান দক্ষিণপাড়া নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য এলাকাবাসীর প্রত্যাশীত একটি জানাজার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, রাস্তায় সোলার লাইট,  উন্নত দীর্ঘমেয়াদি টেকসই ড্রেনেজ ব্যবস্থা দ্রুত করা হবে বলে তিনি জানান।
 অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ সেবক আলাল মিয়া, সম্ভাব্য ইউপি প্রার্থী আব্দুল মালেক, ওবিয়া মিয়া, আব্দুল কামাল সরকার, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, মহাস্থান পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক আইফুল ইসলাম শুকুর আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন, মোজাফ্ফর হোসেন, পারভেজ হোসেন, ওমর ফারুক, ফজললু বারী মন্টু, রাহুল ইসলাম, মেহেদি হাসান বাবু, বুলবুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উঠান বৈঠক শেষে চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

শেয়ারকরুন: