সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

মহাস্থান প্রেসক্লাবের উদ্যোগে বিজয় দিবসের স্মৃতিচারণ তুলে ধরে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

মহাস্থান প্রেসক্লাবের উদ্যোগে বিজয় দিবসের স্মৃতিচারণ তুলে ধরে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) বগুড়া প্রতিনিধিঃ
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বগুড়ার ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাবের উদ্যোগে বিজয় দিবসের স্মৃতিচারণ তুলে ধরে বিশেষ আলোচনা ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া  অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও মহান বিজয় দিবসের ঘটনাবহ তুলে ধরে প্রেসক্লাব এর প্রত্যেক সদস্যকে বক্তব্য প্রতিযোগিতার আয়োজন করা হয়, ৪জন বিচারকের সমন্বয়ে নির্বাচিত বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।
বুধবার বিকেল ৪টায় মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত ১৬ডিসেম্বর বিজয় অর্জিত ইতিহাস তুলে ধরে আলোচনা করা হয়, এতে ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) নতমস্তকে আত্মসমপর্ণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। আজ বাঙালি জাতির গৌরবের দিন। বিশ্ব মানচিত্রে লাল–সবুজের পতাকার স্থান পাওয়ার দিন। যেসব বীর সন্তানের প্রাণের বিনিময়ে এই পতাকা ও মানচিত্র এসেছে, তাঁদের শ্রদ্ধা জানানোর মাধ্যমেই এই দিবসের মহিমা প্রকাশ পাবে।
এবার বিজয়ের ৪৯তম বার্ষিকী। আগামী বছর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। দিবসটির চেতনা তুলে ধরে যাদের আত্মত্যাগের বিনিময়ে বাংলাদেশ আজ স্বাধীন। সেই শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মহাস্থান প্রেসক্লাবের ধর্মীয় সম্পাদক আমিনুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন, সহ-সভাপতি আব্দুর রহিম সাজু,
যুগ্ন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব,
কার্যনির্বাহী সদস্য প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাছেত, অধ্যক্ষ ইকবাল হোসেন, নির্বাহী সদস্য আব্দুল বারী, গোলজার রহমান, সাফাওয়াত সজল, আব্দুর রহিম, আব্দুল হান্নান টগর প্রমূখ। পরে বক্তব্যে প্রথম বিজয়ী সাফাওয়াত সজল, ২ গোলাম রব্বানী শিপন ও আমিনুল ইসলামকে প্রেসক্লাবের পক্ষ থেকে বিশেষ সম্মানতা প্রদাণ করা হয়।

শেয়ারকরুন: