শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

মাছের সংগে শত্রুতা

মাছের সংগে শত্রুতা

ডোমার(নীলফামারী )প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে শত্রুতার জেরে পুকুরে বিষ দিয়ে মাছ চুরি করেছে দুর্বৃত্তরা । এ ঘটনায় ডোমার নিবার্হী অফিসার কার্যালয়ে লিখিত অভিযোগ করেছে ক্ষতিগ্রস্তরা ।

জানা গেছে,উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মাঝাপাড়া এলাকায় নজরুল ইসলামের পুত্র নিজাম উদ্দিন দীর্ঘদিন থেকে একটি পুকুরে বিভিন্ন ধরনের মাছ চাষ করে আসছিল ।এমনাবস্থায় চলতি মাসের ১২ তারিখে একই এলাকার মৃত আবদার আলীর পুত্র তহিদুল ইসলাম (৪৮),মাজিদুল ইসলাম(২২),আরিফুল (২০),কাওছার আলী (১৯),মর্জিনা বেগম (৪২),রশিদা বেগম(৪০),পরস্পর যোগসাজসে রাতের অন্ধকারে পুকুরে কিটনাশক প্রয়োগ করে অনুমানিক পাঁচ /সাত মন মাছ চুরি করে নিয়ে যায় ।অবশিষ্ট মাছ পুকুরের পানিতে ভাসমান অবস্থায় মরে থাকতে দেখা যায় । এ ঘটনায় গত ১৬ ই ফেব্রæয়ারী ডোমার উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ করা হয় ।
এ ব্যাপারে জোড়াবাড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান,দীর্ঘদিন থেকে নজরুল ইসলামরা পুকুরটিতে মাছ চাষ করে আসছে ।শুনেছি এর মধ্যে পুকুরে বিষ দিয়ে মাছ চুরি করেছে দুর্বৃত্তরা।
এ ব্যাপারে কাওছার ইসলাম জানান,পুকুরের মাছ কেউ বিষ দিয়ে মেরে ফেলতে পারে ।বা পানি কমের কারণে মরতে পারে ।আমরা পুকুরে বিষ দেইনি ।চুরিও করিনি ।
এ ব্যাপারে ডোমার উপজেলা নিবার্হী অফিসার শাহিনা শবনম জানান,আমি বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

শেয়ারকরুন: