বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি

মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি

শাফায়াত সজল, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নস্থ নওদাপাড়া নবীগঞ্জ দাখিল মাদরাসার প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে আন্তঃমাদ্রাসা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা নওদাপাড়া স্কাউট মাঠে অনুষ্ঠিত হয়।

১১ জুন শুক্রবার বিকালে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক ছাত্রনেতা রাজিবুল করিম রাফি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,” যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। ক্রীড়াচর্চার মাধ্যমে তাদের সঠিক পৃষ্ঠপোষকতা করে সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করা সম্ভব। প্রতিটি আয়োজন একটি একটি সফল ভ্রাতৃত্ব তৈরী করে। যুবকরাই পারে সৃজনশীলতা তৈরী করতে”।

নওদাপাড়া নবীগঞ্জ দাখিল মাদরাসার সুপার হযরত আলীর সহ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউপি সদস্য শহিদুল ইসলাম নান্টু, ইউপি সদস্যা প্রার্থী মিনা বেগম, কল্পনা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম, আবদুল মান্নান, আইয়ুব আলী, সদর যুবলীগ নেতা মনিরুজ্জামান মনির প্রমুখ।

আন্তঃমাদ্রাসার প্রতিযোগীতায় মোট ১২ টি ব্যাচ অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ২০১৭ ও ২০১৮ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা। খেলায় ২-০ গোলে ২০১৮ এর ব্যাচ জয় লাভ করে। খেলায় রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক হাসান ইমাম খোকন। লাইন্স ম্যান হিসাবে ছিলো সোহেল রহমান ও সিজান হাসান।

আয়োজকদের মধ্য উপস্থিত ছিলেন ওমর ফারুক, আব্দুল মোমিন রাজু, সিহাব উদ্দীন, ইমরান হোসেন, সোহেল রানা, গালিব হাসান, শাওন আহমেদ প্রমুখ। খেলায় সর্বোচ্চ গোলদাতা আলী হাসান শাওন। শ্রেষ্ঠ গোলকিপার হলেন ইমরান হোসাইন প্রমুখ। খেলা শেষে রানার্স আপ ও বিজয়ী দলের মাঝে ট্রফি, মেডেল ও প্রাইজমানি উপহার দেওয়া হয়।

শেয়ারকরুন: