সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন

মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন

রিমন আহম্মেদ বিকাশঃ বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মিনহাদুজ্জামান লীটন বলেছে, আমরা ধর্ম বিশ্বাস করি।ইসলাম ধর্মে জঙ্গিবাদ-সন্ত্রাসের কোন স্থান নেই। মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া যায় না। ইসলাম সহ কোন ধর্মই মানুষ খুন,সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদকে সমর্থন করে না।

তিনি আরও বলেন, মাদক শুধু একজন মানুষকে নয়,একটি পারিবার তথা পুরো সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দেয়।

১০ জুন বৃহস্পতিবার সকালে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলা পর্যায়ে ইমাম সম্মেলন এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে সামাজিক সমস্যা নিরসনে ইমামদের ভ‚মিকা শীর্ষক এক আলোচনা অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে লীটন উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তিনি উপজেলার সকল ইমাম সহ সবাইকে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকাসক্তির বিরুদ্ধে জনমত সৃষ্টি করে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন সভাপতিত্ব করেন। ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার জিল্লুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন,সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজিউল করিম রেজা,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার আব্দুল মাজেদ, আরও বক্তব্য রাখেন, মহিচরন জামে মসজিদের পেশ ইমাম আব্দুল্লাহ আল মামুন, কামার পাড়া জামে মসজিদের পেশ ইমাম রেজাউল করিম প্রমুখ। আলোচনা সভায় উপজেলার সকল ইমামগণ উপস্থিত ছিলেন।

শেয়ারকরুন: