রবিবার, ২০ Jun ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন

মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন তার নির্বাচনী এলাকার সমাজের অবহেলিত ও গরীব লোকজনদের খুব ভালবাসেন এবং সবসময় সুখে দুঃখে তাদের পাশে দাঁড়ান।

তিনি যখন তার নির্বাচনী এলাকার বাহিরে ঢাকায় থাকেন তখনও তিনি ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এম পি মোশারফ হোসেন যখন তার নির্বাচনী এলাকায় থাকেন তখন তিনি বগুড়ার বিভিন্ন হাসপাতালে ও ক্লিনিকে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এমন চিত্র প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া সহ গণমাধ্যমে অহরহ চোখে পড়ে। এক কথায় ২৪ ঘন্টা তার বাসার দরজা নির্বাচনী এলাকার রিশ্কা চালক থেকে শুরু করে সব ধরণের লোকজনের জন্য খোলা। তিনি তার নির্বাচনী এলাকার এক অন্ধ বৃদ্ধা ভিখারীনী ও এক বয়স্ক প্রতিবন্দী মহিলার আজীবন ভোরণ পোষানের দায়িত্ব নিয়েছেন।

তিনি নিজস্ব অর্থায়নে এলাকার অনেক অসহায় বিধবার বাড়ী ছাউনী নির্মাণ করে দিয়েছেন। তিনি এলাকার অনেক মসজিদ, মক্তব, মাদ্রাসা, স্কুল, মন্দির ও সামাজিক সংগঠনে নিজস্ব তহবিল হতে নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে তিনি তার সম্মানী ভাতার টাকা দিয়ে নির্বাচনী এলাকার জন সাধারণ এর জন্য মাস্ক, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। শুধু তাই নয় কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের রাজনৈতিক ভাবে মামলা দিয়েছে তাদেরকে বগুড়া ও ঢাকা হতে জামিনের ব্যবস্থা করেছেন তিনি।

যে সব অস্বচ্ছল নেতাকর্মী মামলায় জেল-হাজতে ছিলেন প্রতিনিয়ত তাদের পরিবারের খোঁজ খবর নিতেন এবং তাদের পরিবারকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেছেন তিনি। এ রকম শত শত তার নির্বাচনী এলাকায় দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন এম পি আলহাজ্ব মোশারফ হোসেন।

এক কথায় মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন।

শেয়ারকরুন: