শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন

মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন তার নির্বাচনী এলাকার সমাজের অবহেলিত ও গরীব লোকজনদের খুব ভালবাসেন এবং সবসময় সুখে দুঃখে তাদের পাশে দাঁড়ান।

তিনি যখন তার নির্বাচনী এলাকার বাহিরে ঢাকায় থাকেন তখনও তিনি ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এম পি মোশারফ হোসেন যখন তার নির্বাচনী এলাকায় থাকেন তখন তিনি বগুড়ার বিভিন্ন হাসপাতালে ও ক্লিনিকে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এমন চিত্র প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া সহ গণমাধ্যমে অহরহ চোখে পড়ে। এক কথায় ২৪ ঘন্টা তার বাসার দরজা নির্বাচনী এলাকার রিশ্কা চালক থেকে শুরু করে সব ধরণের লোকজনের জন্য খোলা। তিনি তার নির্বাচনী এলাকার এক অন্ধ বৃদ্ধা ভিখারীনী ও এক বয়স্ক প্রতিবন্দী মহিলার আজীবন ভোরণ পোষানের দায়িত্ব নিয়েছেন।

তিনি নিজস্ব অর্থায়নে এলাকার অনেক অসহায় বিধবার বাড়ী ছাউনী নির্মাণ করে দিয়েছেন। তিনি এলাকার অনেক মসজিদ, মক্তব, মাদ্রাসা, স্কুল, মন্দির ও সামাজিক সংগঠনে নিজস্ব তহবিল হতে নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে তিনি তার সম্মানী ভাতার টাকা দিয়ে নির্বাচনী এলাকার জন সাধারণ এর জন্য মাস্ক, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। শুধু তাই নয় কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের রাজনৈতিক ভাবে মামলা দিয়েছে তাদেরকে বগুড়া ও ঢাকা হতে জামিনের ব্যবস্থা করেছেন তিনি।

যে সব অস্বচ্ছল নেতাকর্মী মামলায় জেল-হাজতে ছিলেন প্রতিনিয়ত তাদের পরিবারের খোঁজ খবর নিতেন এবং তাদের পরিবারকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেছেন তিনি। এ রকম শত শত তার নির্বাচনী এলাকায় দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন এম পি আলহাজ্ব মোশারফ হোসেন।

এক কথায় মানুষ মানুষের জন্য তার উজ্জ্বল দৃষ্টান্ত এম পি আলহাজ্ব মোশারফ হোসেন।

শেয়ারকরুন: