রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

মেয়ে হত্যাকাণ্ডে জড়িত আসামীদের গ্রেফতারের দাবিতে মহাস্থান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

মেয়ে হত্যাকাণ্ডে জড়িত আসামীদের গ্রেফতারের দাবিতে মহাস্থান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে মেয়ে হত্যাকাণ্ডে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মহাস্থান প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪জানুয়ারি) দুপুর ১২টায় বগুড়ার মহাস্থান প্রেসক্লাবে মামলার বাদী শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের গড়-মহাস্থান পূর্বপাড়া গ্রামের আজমল হোসেন মেয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমার মেয়ে আনজেলা আক্তার(২০) কে বিনা যৌতুকে ১বছর পূর্বে আনুষ্ঠানিক ভাবে বিবাহ করে পার্শ্ববর্তী গোকুল ইউনিয়নের পলাশবাড়ী মোন্নাপাড়া গ্রামের মজিবুর রহমানের পুত্র জিন্নাহ মিয়া(২৫)।
বিয়ের পর থেকেই জিন্নাহ ও তার পরিবারের লোকজন ২লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। যৌতুকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় মৃত্যুর পর্বে মেয়ের জবাবন্দীতে জানতে পারি তাকে অমানুষিক নির্যাতন করে জোরপূর্বক ঘাঁসমাড়াই বিষাক্ত পদার্থ খাওয়ায়। সে অসুস্থ্য হয়ে পড়লে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পরে মেয়ে হত্যাকাণ্ডে জড়িত ৬জনকে আসামী করে গত ৩/১২/২০ইং তারিখে মামলা করা হয়। এ মামলায় পুলিশ ১জনকে গ্রেফতার করলেও ১নং আসামীসহ অন্যান্য আসামীদের আজও গ্রেফতার করতে পারেনি পুলিশ। অথচ মামলার আসামীরা মামলা তুলতে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। আমি অন্যান্য লোকজনদের মারফত জানতে পারি আসামীরা দিচ্ছি প্রকাশ্যে তাদের এলাকায় ঘোরাফেরা করছে। তাই মহাস্থান প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে মেয়ে হত্যাকাণ্ডে  জড়িতদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্ত্রী মোছাঃ নাসিমা বেগম ও ছোট মেয়ে মেঘলা আক্তার।

শেয়ারকরুন: