রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

যারা বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু সাহাদারা মান্নান এমপি

যারা বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু সাহাদারা মান্নান এমপি

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, যারা বিপদে আপদে পাশে দাঁড়ায় তারাই প্রকৃত বন্ধু। আমরা আপনাদের পাশে ছিলাম, এখনও আছি। ভবিষ্যতেও থাকবো। তাই আমাদের পতাকা তলে এসে উন্নয়ন উৎপাদনের একজন কর্মি হিসেবে সাথে থাকুন। আর যারা ভোট এলেই বসন্তের কোকিলের মতো এলাকায় ভিড়ে তাদের স্বীকারী পাখির মতো এলাকা থেকে তাড়িয়ে দিন।
তিনি ১৫ জানুয়ারী শুক্রবার বগুড়ার সোনাতলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ মাঠে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, এক সময় এই এলাকা ছিল একটি অজো পাড়া গ্রাম। শেখ হাসিনার সরকারের শাসনামলে এখন প্রতিটি পাড়া মহল্লা শহরের ন্যায় গড়ে উঠেছে। পাল্টে গেছে রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের চেহারা।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, সংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা প্রমুখ।

শেয়ারকরুন: