শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা

রাস্তায় ওসির তীর্ক্ষ নজরদারী গাবতলীতে কঠোর লকডাউন-ভ্রাম্যমান আদালতের ৬৯ মামলায় ১৮ হাজার একশ টাকা জরিমানা আদায়

রাস্তায় ওসির তীর্ক্ষ নজরদারী গাবতলীতে কঠোর লকডাউন-ভ্রাম্যমান আদালতের ৬৯ মামলায় ১৮ হাজার একশ টাকা জরিমানা আদায়

মোঃআমিনুর ইসলামঃ  করোনা ভাইরাস প্রতিরোধে ১৪ দিনের লকডাউন চলাকালে তৃতিয় দিনে ২৫ জুলাই রোববার সারাদেশের ন্যায় বগুড়ার গাবতলীতে কঠোরভাবে লকডাউন প্রতিরোধ পালিত হচ্ছে।

লকডাউন চলাকালে সকল প্রকার যানবাহন, অফিস আদালত, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সাধারন মানুষ পায়ে হেঁটে বাহিরে বের হলেও তাদের মুখে মাস্ক লক্ষ করা গেছে।

যানবাহন ও মাস্ক বিহিন সাধারন মানুষকে কঠোর লকডাউন পালনে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে প্রতিদিনের ন্যায় রোববার রাস্তায় তীর্ক্ষ নজরদারী ও কঠোরতা অবলম্বন করা হয়। ফলে কোন যানবাহন ও মাস্ক বিহিন মানুষকে চলাচল করতে দেখা যায়নি। এসকল কাজে তাকে সহায়তা করেন সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্সগন। ২৩, ২৪ ও ২৫ জুলাই লকডাউন চলাকালে উপজেলা সহকারি কমিশনার (ভুূমি) মোছাঃ সালমা আক্তার উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। কারন ছাড়া রাস্তায় যানবাহন, মোটর সাইকেল চলাচল ও মাস্ক বিহিন লোকজনের কাছ থেকে ৬৯ মামলায় ১৮ হাজার ১শত টাকা জরিমানা আদায় করেন। এসকল তথ্য নিশ্চিত করেছেন উপজেলা ভূমি অফিস সহকারী বিজল কুমার দাস। করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করতে প্রশাসনের কঠোরতা আরো বৃদ্ধিসহ ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ারকরুন: