সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

রায়নগর ইউনিয়ন মানুষের সুখ, দুঃখের সাথী হয়ে উন্নয়নে কাজ করতে চাই,— চেয়ারম্যান শফি

রায়নগর ইউনিয়ন মানুষের সুখ, দুঃখের সাথী হয়ে উন্নয়নে কাজ করতে চাই,— চেয়ারম্যান শফি

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান পশ্চিমপাড়া গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় সমাজ সেবক আলাল উদ্দিন এর সভাপতিত্বে মহাস্থান পশ্চিমপাড়া গ্রামে আলহাজ্ব লালমিয়ার বাড়ির উঠানে এলাকার জনসাধারণদের নিয়ে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়নগর ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।
এসময় এলাকাবাসী তাদের সামাজিক সমস্যা
গুলো তুলে ধরে চেয়ারম্যান শফি কে অবগত করেন। এলাকার মানুষ প্রকৃত সমস্যা উপস্থাপনার পরিপ্রেক্ষিতে তাদের পানি নিস্কাসন, সোলার লাইট, ঢেউটিন ও টিউবওয়েল স্থাপনের কথা প্রাথমিক ভাবে জানায়।
এলাকাবাসীর চাওয়ার প্রতি তিনি সহমোত পোষন করে দ্রুত বাস্তবায়নের আশ্বস্ত করে তাৎক্ষণিক টিউবওয়েল স্থাপন করে দেন। এসময় চেয়ারম্যান বলেন, আমি মানুষকে অবহেলা করে কখনও ইউনিয়ন পরিচালনা করি না। মানুষের সুখ, দুঃখের সাথী হয়ে বিপদে তাঁদের পাশে দাঁড়িয়ে সহযোগীতা করে যাচ্ছি। আর আপনারাই আমাকে ভোটে নির্বাচিত করে মানুষের কল্যাণ এবং উন্নয়নে কাজ করার সুযোগ করে দিয়েছেন।
এই নীতি নিয়েই আমি কাজ করি বলেই আজকে রায়নগর ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাচ্ছি।
উন্নয়নের এই ধারাটা যেন বজায় থাকে এজন্য তিনি সকলকে আবারও একযোগে ভোট দিয়ে এলাকার সার্বিক উন্নয়ন কাজ করতে
সবার সহযোগীতা কামনা করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব লালমিয়া, মহাস্থান প্রেসক্লাব এর সভাপতি আনিছুর রহমান মিটু, সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম, মহাস্থান পিকআপ মালিক সমিতির সাধারন সম্পাদক আইফুল ইসলাম, ইউপি প্রার্থী আব্দুল মালেক, সমাজ সেবক হাফিজুর রহমান, ফুলমিয়া, ছানাউল্লাহ, আজিজুল ইসলাম, শাহ আলম, হেলাল উদ্দিন, মামুনুর রশিদ মামুন, মেহেদীর হাসান বাবু,
সাংবাদিক আব্দুল বাছেদ, এসআই সুমন, ওবাইদুর রহমান, গোলাম রব্বানী শিপন, নুরনবী রহমান, আব্দুল বারী প্রমূখ।

শেয়ারকরুন: