রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

“রূপসী নওগাঁ” আয়োজিত কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা অনুষ্ঠিত

“রূপসী নওগাঁ” আয়োজিত কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ): কুরআন নাজিলের মাস পবিত্র রমজান মাস। কুরআন নাজিলের মাস পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নওগাঁর স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁ’ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা-২০২১। ‘রূপসী নওগাঁ’ এর আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতার বিষয় ছিল ‘পবিত্র কুরআন’।
ফটোগ্রাফি প্রতিযোগিতায় সারাদেশের বিভিন্ন জেলার সকল শ্রেণি ও বয়সের লোকজন অংশ গ্রহণ করে এবং প্রতিযোগিরা পবিত্র কুরআনের বিভিন্ন আঙ্গিকে ফটোগ্রাফি করে কুরআনের সৌন্দর্য তুলে ধরেন। অংশগ্রহণকৃত প্রতিযোগিরা সপ্তাহব্যাপি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ‘রূপসী নওগাঁ’ সংগঠন এর ফেসবুক গ্রুপে।

অংশগ্রহণ করা প্রতিযোগিদের ফটোগ্রাফি হতে সেরা এবং পুরস্কারের নির্বাচিত করা হয় ৩ জনকে।
এমন ব্যাতিক্রম প্রতিযোগিতার বিষয়ে ‘রূপসী নওগাঁ’ এর পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ বলেন, “রূপসী নওগাঁ” একটি স্বেচ্ছাসেবী সংগঠন। স্বেচ্ছাসেবী কার্যক্রমের পাশাপাশি ২০১৮ সাল থেকে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য নিয়ে নিয়মিত প্রতি মাসে কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসতো। এই ধারাবাহিকতায় জ্ঞানার্জন ও সাহিত্যের পাশাপাশি শিল্প-সংস্কৃতি বিকাশের লক্ষ্যে এবং ফটোগ্রাফির ক্ষেত্রে কুরআন নাজিলের মাসে কুরআনের সৌন্দর্য ফুটিয়ে তুলতে পবিত্র রমজান মাসে এই আয়োজন করা হয়েছে।

বিগত বছরেও রূপসী নওগাঁ পরিবারের পক্ষ হতে আয়োজন করা হয়েছিল।

শেয়ারকরুন: