বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

“রূপসী নওগাঁ” আয়োজিত কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা অনুষ্ঠিত

“রূপসী নওগাঁ” আয়োজিত কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ): কুরআন নাজিলের মাস পবিত্র রমজান মাস। কুরআন নাজিলের মাস পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নওগাঁর স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁ’ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কুরআনিক ফটোগ্রাফি প্রতিযোগিতা-২০২১। ‘রূপসী নওগাঁ’ এর আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতার বিষয় ছিল ‘পবিত্র কুরআন’।
ফটোগ্রাফি প্রতিযোগিতায় সারাদেশের বিভিন্ন জেলার সকল শ্রেণি ও বয়সের লোকজন অংশ গ্রহণ করে এবং প্রতিযোগিরা পবিত্র কুরআনের বিভিন্ন আঙ্গিকে ফটোগ্রাফি করে কুরআনের সৌন্দর্য তুলে ধরেন। অংশগ্রহণকৃত প্রতিযোগিরা সপ্তাহব্যাপি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ‘রূপসী নওগাঁ’ সংগঠন এর ফেসবুক গ্রুপে।

অংশগ্রহণ করা প্রতিযোগিদের ফটোগ্রাফি হতে সেরা এবং পুরস্কারের নির্বাচিত করা হয় ৩ জনকে।
এমন ব্যাতিক্রম প্রতিযোগিতার বিষয়ে ‘রূপসী নওগাঁ’ এর পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ বলেন, “রূপসী নওগাঁ” একটি স্বেচ্ছাসেবী সংগঠন। স্বেচ্ছাসেবী কার্যক্রমের পাশাপাশি ২০১৮ সাল থেকে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য নিয়ে নিয়মিত প্রতি মাসে কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসতো। এই ধারাবাহিকতায় জ্ঞানার্জন ও সাহিত্যের পাশাপাশি শিল্প-সংস্কৃতি বিকাশের লক্ষ্যে এবং ফটোগ্রাফির ক্ষেত্রে কুরআন নাজিলের মাসে কুরআনের সৌন্দর্য ফুটিয়ে তুলতে পবিত্র রমজান মাসে এই আয়োজন করা হয়েছে।

বিগত বছরেও রূপসী নওগাঁ পরিবারের পক্ষ হতে আয়োজন করা হয়েছিল।

শেয়ারকরুন: