শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

লকডাউন বাস্তবায়নে কাহালু থানা পুলিশের ব্যাপক তৎপরতা অব্যাহত

লকডাউন বাস্তবায়নে কাহালু থানা পুলিশের ব্যাপক তৎপরতা অব্যাহত

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে সর্বাত্বক লকডাউনের ৫ম দিনেও সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে কাহালু থানা পুলিশ।

১৮ এপ্রিল রোববার সকালে থেকে দুপুর পর্যন্ত কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন (আইজিপি পদক প্রাপ্ত) এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ পৌর শহর, বিভিন্ন হাট-বাজার এবং রাস্তায় টহল দিতে দেখা গেছে। এ সময় রাস্তাঘাট ছিল ফাঁকা। গণ-পরিবহন বন্ধ থাকলেও পন্যবাহী ও জরুরী সেবাদানকারী যানবাহন চলাচল করছে। শপিংমল ও দোকানপাঠ বন্ধ থাকলেও খোলা ছিল নিত্য প্রয়োজনীয় দোকানপাঠ ও কাাঁচামালের দোকানপাঠ নির্দিষ্ট সময়ে তা বন্ধ হয়ে যায়। সরকারি জারী করা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে কাহালু থানা পুলিশের উদ্দ্যোগে পৌর শহর সহ উপজেলার ৯টি ইউনিয়নে চলছে ব্যাপক প্রচার-প্রচারনা। এ সময় উপস্থিত ছিলেন কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশিদ, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, এস আই নাজমুল হক, মহিউদ্দিন, খয়ের উদ্দিন, হাফিজুর রহমান, মেহেদী হাসান, মুকুল চন্দ্র বর্মন, রেজাউল করিম, খোকন চন্দ্র ভৈৗমিক, গুলবাহার খাতুন, এ এস আই মাসুদ রানা, জাহিদুর রহমান, মিলন, আরোজ আলী সহ এস আই, এ এস আই ও পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন (আইজিপি পদক প্রাপ্ত) বলেন, লকডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে কঠোর অবস্থানে থেকে মাঠ পর্যায়ে কাজ করছে থানা পুলিশ। সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ারকরুন: