রবিবার, ২০ Jun ২০২১, ১২:০১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করেছে উপজেলা চেয়ারম্যান লীটন

শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করেছে উপজেলা চেয়ারম্যান লীটন

রিমন আহম্মেদ বিকাশঃ বগুড়া সোনাতলা উপজেলা চেয়ারম্যান এ্যাড.মিনহাদুজ্জামান লীটন বলেছেন- একটি দেশের টেকসই উন্নয়ন তখনই সম্ভব, যখন দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা ও মানবসম্পদের উন্নয়ন ঘটে। এটি মাথায় রেখেই দেশে মানসম্মত ও যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। তিনি আরও বলেন,শেখ হাসিনার সরকার মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করার লক্ষ্যেও উদ্যোগ গ্রহণ করেছে। মাদ্রাসা কাঠামোতে বিজ্ঞান ও কম্পিউটার শাখা চালু করা হয়েছে। স্থাপিত হয়েছে মাদ্রাসা শিক্ষা অধিদফতর ও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়।
৪ ডিসেম্বর শুক্রবার সকালে উপজেলার পাকুল্লা ইউনিয়নের পাকুল্লা রহমানিয়া দাখিল মাদ্রাসার চারতলা আব্দুল মান্নান একাডেমি ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লীটন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি প্রয়াত এমপি আব্দুল মান্নানকে স্মরণ করে বলেন,আব্দুল মান্নান ছিলেন একজন কর্মবীর। উন্নয়নের জন্যই মানুষ তাকে স্মরণ করবে। লীটন অসুস্থ এমপি সাহাদারা মান্নান শিল্পীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার রহমান টিটোর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে আরও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন,উপজেলা কৃষকলীগের আহবায়ক আবু লায়েছ হোসেন নাহিদ,আওয়ামী লীগ নেতা আতোয়ার হোসেন গেদা ও পুটু সরকার। এ সময় আওয়ামী লীগ,সহযোগী সংগঠনের নেতাকর্মী,অভিভাবকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর প্রধান অতিথি বাঙালী নদীর দুইতীর রক্ষা কাজেরও উদ্বোধন করেন।

শেয়ারকরুন: