শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

শেখ হাসিনা সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার -সাহাদারা মান্নান এমপি

শেখ হাসিনা সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার -সাহাদারা মান্নান এমপি

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, শেখ হাসিনা সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার। এই সরকার ক্ষমতায় থাকলে খাদ্য ঘাটতির দেশ খাদ্য উদ্বৃত্তের দেশে পরিনত হয়। কৃষক তাদের উৎপাদিত কৃষি ফসল ফলানোর জন্য হাতের কাছে রাসায়নিক সার পায়। আর বিএনপি সরকার ক্ষমতায় থাকলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয়। এই সরকার খেটে খাওয়া অভাবী মানুষের সরকার।
তিনি ২৯ অক্টোবর বৃহস্পতিবার বগুড়ার সোনাতলা বঙ্গবন্ধু মিলনায়তনে কৃষকদের মাঝে গো খাদ্য ও মা ও শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণকালে উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই শিশুদের পরিচর্যায় মা’দের আরও দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে। অতীতে কোনদিন কোন সরকার মা ও শিশুদের কথা কখনও ভাবেনি। এই সরকার শিশুদের জন্য সুষম খাদ্যের ব্যবস্থা করেছে। গর্ভবস্থায় মা’দের জন্য পুষ্টিকর খাবার নিশ্চিত করেছেন। এছাড়াও মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা চালু করেছে। এক সময় ছেলেমেয়েদের সকল প্রকার মূল্যবান কাগজপত্রে শুধুমাত্র বাবাদের নাম ছিল। এখন ছেলেমেয়েদের সকল কাগজপত্রে বাবাদের পাশাপাশি মায়েদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহজাহান আলী খন্দকার, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত প্রমুখ। এর পূর্বে তিনি উপজেলার ভেলুরপাড়াস্থ চারমাথায় কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শেয়ারকরুন: