শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ বারপুর মধ্যপাড়ার বাপ্পী সহ গ্রেফতারঃ ০৫

শেরপুরে অভিযানকালে ইউএনও উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৮

শেরপুরে অভিযানকালে ইউএনও উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৮

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
নদী থেকে বালু উত্তোলন বন্ধে অভিযান কালে বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর উপর হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮ জনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত শনিবার বিকালে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গজারিয়া এলাকায় বাঙালী নদী থেকে ড্রেজার দিয়ে বালু তোলার খবর পেয়ে সেখানে যান ইউএনও লিয়াকত আলী সেখ। তিনি সহকারি কমিশনার (ভূমি)র অতিরিক্ত দায়িত্বে থাকায় তার জিপগাড়ি নিয়ে সেখানে যান। এসময় তার সাথে ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তাসহ আরো ২ জন।
সেখানে তার নিদের্শে উপজেলা ভূমি অফিসের নৈশপ্রহরী মুঞ্জরুল বালু উত্তোলনের পাইপ অপসারণের চেস্টা শুরু করলে এলাকার কতিপয় ব্যক্তি তাদের বাধা দেন এবং লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ইউএনওর ব্যবহৃত গাড়িটি ভাংচুর করেন। এসময় এলাকাবাসীর মারপিটে নৈশপ্রহরী মুঞ্জরুল ও ভূমি অফিসের কর্মচারী উজ্জল পাল আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, হামলার ঘটনায় শেরপুর থানায় সরকারি কাজে বাধাদান, বেআইনী জনতার সমাবেশ, হত্যার উদ্দেশ্যে মারপিট ও ভাংচুরের অভিযোগে ১৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮০/৯০জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন উপজেলা ভূমি অফিসের নৈশপ্রহরী মুঞ্জরুল হক বাচ্চু।
তিনি আরো জানান, এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ওই এলাকার ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ারকরুন: