শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

শেরপুরে ইউপি সচিবদের উদ্যোগে মাস্ক বিতরণ

শেরপুরে ইউপি সচিবদের উদ্যোগে মাস্ক বিতরণ

আবু রায়হান রানা,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ নো মাস্ক, নো সার্ভিস-প্রচারণার অংশ হিসাবে বগুড়ার শেরপুর উপজেলায় ইউনিয়ন পরিষদের সচিবদের উদ্যোগে জনসচেতনতামুলক শোভাযাত্রা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
রোববার (৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ থেকে এই সচেতনতামুলক শোভাযাত্রা শুরু হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিয়াকত আলী সেখ। এসময় সহকারি কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) বগুড়া জেলা শাখার সভাপতি ইকবাল হোসেন দুলাল, শেরপুর উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ইউপি সচিব সাজেদুল ইসলামসহ ১০টি ইউনিয়নের সচিব,ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ও গ্রামপুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
শোভাযাত্রা শেষে জনসাধারণের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরণ করা হয় এবং করোনা ভাইরাস প্রতিরোধে বাড়ির বাইরে মাস্ক পরিধান এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ জানানো হয়।

শেয়ারকরুন: