সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

শেরপুরে দীর্ঘ সাত মাস পর প্রবাসী শ্রমিকের মৃতদেহ পৌঁছালো পরিবারের কাছে

শেরপুরে দীর্ঘ সাত মাস পর প্রবাসী শ্রমিকের মৃতদেহ পৌঁছালো পরিবারের কাছে

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনধিঃ বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা পৌষি মেলা বাজারের পশ্চিম পাড়ার প্রবাসী শ্রমিক ইউনুস আলীর মৃতদেহ দীর্ঘ সাত মাস পর তার পরিবারের কাছে পৌছালেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা পৌষি মেলা বাজারের পশ্চিম পাড়ার আলহাজ¦ ইসমাইল হোসেনের ছেলে ইউনুস আলী প্রায় নয় বছর পূর্বে অর্থ উপার্জনের জন্য পাড়িজমান মালেশিয়ায়। সেখানে ভালো ভাবেই প্রবাস জীবন পার করছিলেন ইউনুস আলী।
পরিবার সুত্রে জানা যায়, গত একবছর পূর্বে হঠাৎ করেই অসুস্থতার খবর জানান ইউনুস আলী। খবর পেয়ে ইউনুস আলীর পরিবার অসুস্থ ইউনুস আলী কে দেশে ফিরিয়ে আনার চ্ষ্টো করেন। কিন্তু তার পরিবারের সেই চেষ্টা বিফল হয়ে যায়, শুরু হয় বৈশি^ক মোহামারি করোনা ভাইরাস। এক পর্যায়ে গত (২৫ মে ২০২০ইং) তিনি সেখানে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর শোনার পর নেমে আসে পরিবারে মাঝে শোকের ছায়া। আত্মীয়- স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাশ যেন ভারী হয়ে যায়। ইউনুস আলীর মৃতদেহটি এক নজর দেখার আশায় মরিয়া হয়ে উঠে তার পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনরা। সে ক্ষেত্রেও মৃতদেহ দেশে আনতে হিমশিম খেতে হয় পরিবারের সদস্যদের কারণ একটাই, তখন সারা বিশ^ব্যাপি প্রাণঘাতি করোনা ভাইরাস মোহমারি আকার ধারন করেছে। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর ( ১২ই ডিসেম্বর ২০২০) শনিবার ভোর ৫টায় ইউনুস আলীর মৃতদেহ পৌছায় স্বজনদের কাছে ঐ দিন সকাল ১০ টায় তার পারিবারিক কবরস্থানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়।

শেয়ারকরুন: