সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

শেরপুরে ধানক্ষেতে মিলল অটোরিক্সা চালকের লাশ

শেরপুরে ধানক্ষেতে মিলল অটোরিক্সা চালকের লাশ

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুরে ধানক্ষেত থেকে মিনহাজ উদ্দিন (২০) নামের এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা বাজারের পশ্চিমপার্শ্বে একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত মিনহাজ উদ্দিন ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামের মোজাদার আলী শেখের ছেলে। তিনি গত মঙ্গলবার রাত থেকে নিঁেখাজ ছিলেন।
এ ঘটনায় ফজলে রাব্বী (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বহালগাছা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
তার লাশ উদ্ধারের সময় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদসহ অন্যরা উপস্থিত ছিলেন।
বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা এসময় সাংবাদিকদের জানান, প্রতিবেশী গ্রামের ফজলে রাব্বী পুর্ব বিরোধের জের ধরেই পরিকল্পিতভাবে হত্যার জন্যই অটোরিক্সাসহ মিনহাজকে ঘটনাস্থলে নিয়ে আসে। এরপর কোমল পানীয়ের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ধানক্ষেতে ফেলে যায়।
শেরপুর পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ারকরুন: