সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি বন্ধে সুজনের মানববন্ধন

শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি বন্ধে সুজনের মানববন্ধন

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি, ধর্ষণের প্রতিবাদে এবং নারীর সুরক্ষা ও ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। শনিবার (১০অক্টোবর) বেলা ১০টা থেকে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ শেরপুর প্রেসক্লাব কার্যালয়ের সামনে সুশাসনের জন্য নাগরিক সুজন উপজেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপি এই কর্মসূচি পালন করা হয়।
সংগঠনের শেরপুর উপজেলা কমিটির সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কু-ু, সুজনের উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী প্রমূখ বক্তব্য রাখেন। কর্মসূচিতে বক্তারা গোটা দেশে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ জানিয়ে বলেন, নারীদের সুরক্ষা নিশ্চিত করতে হবে। এজন্য ধর্ষণের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদ- করার দাবি জানান বক্তারা। এতে নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

শেয়ারকরুন: