রবিবার, ২০ Jun ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি বন্ধে সুজনের মানববন্ধন

শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি বন্ধে সুজনের মানববন্ধন

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে নারী নির্যাতন-যৌন হয়রানি, ধর্ষণের প্রতিবাদে এবং নারীর সুরক্ষা ও ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। শনিবার (১০অক্টোবর) বেলা ১০টা থেকে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ শেরপুর প্রেসক্লাব কার্যালয়ের সামনে সুশাসনের জন্য নাগরিক সুজন উপজেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপি এই কর্মসূচি পালন করা হয়।
সংগঠনের শেরপুর উপজেলা কমিটির সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কু-ু, সুজনের উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী প্রমূখ বক্তব্য রাখেন। কর্মসূচিতে বক্তারা গোটা দেশে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ জানিয়ে বলেন, নারীদের সুরক্ষা নিশ্চিত করতে হবে। এজন্য ধর্ষণের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদ- করার দাবি জানান বক্তারা। এতে নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

শেয়ারকরুন: