রবিবার, ২৫ Jul ২০২১, ১২:২৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

শেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আবু রায়হান রানা,শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে ফরিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৫ জানুয়ারি) সন্ধ্যায় শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী পুর্বপাড়ায় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
নিহত ফরিদুল ইসলাম ওই গ্রামের কোরবান আলীর ছেলে। তার ছোনকা বাজারে রড-সিমেন্টের ব্যবসা রয়েছে। ব্যবসায়ি ফরিদ উদ্দীনকে কে বা কারা কি কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো ছোনকা বাজারে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। একপর্যায়ে নিজ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা হামলা করে। এসময় তার বাড়িতে কেউ ছিলো না। এমনকি ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী ফরিদ উদ্দীনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে চলে যায়।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশটি ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শেয়ারকরুন: