সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

শেরপুরে ভেজাল সার ও কীটনাশক কারখানার সন্ধান, গ্রেপ্তার ২

শেরপুরে ভেজাল সার ও কীটনাশক কারখানার সন্ধান, গ্রেপ্তার ২

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর কলোনী এলাকায় ভেজাল সার ও কীটনাশক তৈরীর কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। এসময় ত্রিশ বস্তা ভেজাল জৈব সারসহ বিপুল পরিমাণ তৈরীর উপকরণ জব্দ করেছে পুলিশ। ভেজাল কারখানার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়েছে।
বুধবার (২৭জানুয়ারি) রাত ১০টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনী গ্রামের একটি বাড়ি থেকে এসব উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- বাড়ির মালিক মহিপুর কলোনী গ্রামের হাবিবর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৪৮) এবং একই এলাকার আব্দুস সামাদ ফকিরের ছেলে আল আমিন ফকির (৪৩)। তবে কারখানার কথিত মালিক জাকির হোসেনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে ত্রিশ বস্তা ভেজাল জৈব সার, ১৫ কেজি রাসায়নিক রং, বিভিন্ন সার ও কীটনশাক কোম্পানীর শতাধিক নকল লেবেল, স্প্রে মেশিন, মাটি ও খোয়া উদ্ধার করা হয়েছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ভেজাল সার ও কীটনাশক তৈরীর অভিযোগে মূলহোতা পলাতক জাকির হোসেনসহ গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ারকরুন: