সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুলেল তোড়া দিয়ে শ্রদ্ধা জানালেন নব-গঠিত কেন্দ্রীয় কৃষকদলের নেতৃবৃন্দ ধ্বংসের শেষ ধাপে ঐতিহ্যবাহী তুষভান্ডার জমিদার বাড়ী বগুড়ায় দেড় কেজি গাজা ও চাপাতি সহ গ্রেফতারঃ ১ সোনাতলায় হাইস্কুল মাঠে ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কামালেরপাড়া একাদশের কাছে বিশুরপাড়া গ্রাম উন্নয়ন সংস্থা ২-১ গোলে পরাজিত

শেরপুরে মেয়েকে ধর্ষণ অভিযোগে বাবা গ্রেপ্তার

শেরপুরে মেয়েকে ধর্ষণ অভিযোগে বাবা গ্রেপ্তার

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন গ্রেপ্তার হওয়া বাবা।
৩১ অক্টোবর শনিবার গ্রেপ্তার হওয়া ব্যক্তিতে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভুক্তভোগি শিশুটি তার বাবার তৃতীয় স্ত্রীর সঙ্গে শেরপুর উপজেলায় একটি ভাড়া বাড়িতে বসবাস করতো। গত ২১ অক্টোবর ভোরে ওই শিশুকে ধর্ষণ করেন তার বাবা। এক পর্যায়ে শিশুটির সৎ মা বিষয়টি জানতে পারেন। আরও জানাজানি হলে শিশুটির নিজের মা আসামীর দ্বিতীয় স্ত্রী ঘটনাটি জেনে যান।
শুক্রবার রাতে ভুক্তভোগি শিশুটির নিজের মা শেরপুর থানায় ধর্ষণ মামলা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজীউর রহমান বলেন, মেডিকেল টেস্টের জন্য শিশুটিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ স্বীকার করেছেন।

শেয়ারকরুন: