শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

শেরপুরে মেয়েকে ধর্ষণ অভিযোগে বাবা গ্রেপ্তার

শেরপুরে মেয়েকে ধর্ষণ অভিযোগে বাবা গ্রেপ্তার

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন গ্রেপ্তার হওয়া বাবা।
৩১ অক্টোবর শনিবার গ্রেপ্তার হওয়া ব্যক্তিতে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভুক্তভোগি শিশুটি তার বাবার তৃতীয় স্ত্রীর সঙ্গে শেরপুর উপজেলায় একটি ভাড়া বাড়িতে বসবাস করতো। গত ২১ অক্টোবর ভোরে ওই শিশুকে ধর্ষণ করেন তার বাবা। এক পর্যায়ে শিশুটির সৎ মা বিষয়টি জানতে পারেন। আরও জানাজানি হলে শিশুটির নিজের মা আসামীর দ্বিতীয় স্ত্রী ঘটনাটি জেনে যান।
শুক্রবার রাতে ভুক্তভোগি শিশুটির নিজের মা শেরপুর থানায় ধর্ষণ মামলা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজীউর রহমান বলেন, মেডিকেল টেস্টের জন্য শিশুটিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ স্বীকার করেছেন।

শেয়ারকরুন: