সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন থেকে গ্রহীতাদের অবৈধভাবে উচ্ছেদ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন থেকে গ্রহীতাদের অবৈধভাবে উচ্ছেদ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

সেলিম রেজা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে মোহাম্মদ আলী কমপ্লেক্সে ক্রয়কৃত পজিশন গ্রহিতাদের আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৫ নভেম্বর বুধবার দুপুর ১:৩০ টার দিকে শেরপুর স্থানীয় বাসষ্ট্যান্ড সংলগ্ন মোহাম্মদ আলী কমপ্লেক্স এর সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে ক্রয়কৃত পজিশন গ্রহিতারা বলেন, মোহাম্মদ আলী কমপ্লেক্সের বর্তমান মালিক কামরুজ্জান রাফু আমাদের ক্রয়কৃত পজিশন থেকে অবৈধভাবে উচ্ছেদের চেষ্টা করছেন। তারা আরও বলেন মোহাম্মদ আলী কমপ্লেক্সে আমরা সর্বমোট ৩০ জন পজিশন গ্রহিতা, তার মধ্যে ৬ জন পজিশন গ্রহিতার অংশ চলমান বিশ্বরোডের অধিগ্রহণের আওতায় পরেছে যেটা নিয়ে আমাদের কোন অভিযোগ নেই। কিন্তু এই সুযোগকে কাজে লাগিয়ে মোহাম্মদ আলী কমপ্লেক্সের মালিক কামরুজ্জামান রাফু অধিগ্রহণের আওতায় পড়া ঐ ছয়জনের পজিশনের সঙ্গে সঙ্গে আমাদের বাঁকি ২৪ জনকেও অবৈধভাবে উচ্ছেদের চেষ্টা করে যাচ্ছেন। ক্রয়কৃত পজিশন গ্রহিতা হারুন কান্নাজড়িত কন্ঠে বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর কাছে আমার আকুল মিনতি, জীবন জীবিকার তাগিদে আমার যেটুকু সম্বল ছিল তার সবটুকু বিক্রি করে এই পজিশন ক্রয় করেছিলাম। চক্রান্তের কারণে পজিশন হারা হলে আমি পরিবার পরিজন নিয়ে পথে বসে যাবো।
মানববন্ধনের মাধ্যমে তারা এই চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, সেই সাথে তারা জীবনের বিনিময়ে হলেও এই চক্রান্ত প্রতিহত করবেন বলে হুশিয়ারী দেন। এসময় ক্রয়কত পজিশনের সকল গ্রহিতারা উপস্থিত ছিলেন।

শেয়ারকরুন: