রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

শেরপুরে সংবাদ প্রকাশের প্রতিবাদে গৃহবধুর সংবাদ সম্মেলন

শেরপুরে সংবাদ প্রকাশের প্রতিবাদে গৃহবধুর সংবাদ সম্মেলন

আবু রায়হান রানা,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (৭ অক্টোবর) বিকালে শেরপুর মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন শাজাহানপুর উপজেলার মাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের মেয়ে মোছা. জেসমিন আকতার।
তিনি বলেন, গত ৫ অক্টোবর বিভিন্ন অনলাইন পত্রিকায় ‘ শেরপুরে স্ত্রীর পরকীয়ায় নি:স্ব স্বামী, থানায় অভিযোগ’ শীর্ষক যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
তিনি দাবী করেন, আমার স্বামী আব্দুল আহাদ যে অভিযোগ করেছেন তা সঠিক নয়। আমার স্বামীর নিকট থেকে আব্দুর রউফ টাকা পান, সেই টাকা চাইতে গেলে নানা জটিলতার সৃষ্টি করেন এবং আমাকে টাকা পাবার কথা অস্বীকার করতে বলেন। এছাড়াও যৌতুকের দাবীতে নানা সময়ে আমার স্বামী আমার উপর অত্যাচার করেন। যে কারণে তিন মাস পুর্বে একমাত্র মেয়েকে নিয়ে বর্তমানে বাবার বাড়িতে অবস্থান করছি। অথচ সংবাদে বলা হয়েছে যে, মেয়ে তার বাবার কাছে আছে।
এছাড়া তিনি আরো দাবী করেন, এলাকার জনৈক বাবলু মাষ্টার মোবাইল ফোনে তার সাথে নানা আজে বাজে কথা বলেন এবং তার অনৈতিক দাবী না মানায় মিথ্যা সংবাদ ছাপতে সহযোগিতা করেছেন। এছাড়া তার স্বামীরও অন্য মেয়ের সাথে অবৈধ সম্পর্ক আছে বলে তিনি দাবী করেন।
সংবাদ সম্মেলনে জেসমিন আকতার সুবিচার পাবার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ারকরুন: