সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে মাস্ক ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ

শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে মাস্ক ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ

সেলিম রেজা,শেরপুর বগুড়া প্রতিনিধিঃ করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ থেকে জনসাধারণকে সুরক্ষিত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর “নো মাস্ক, নো সার্ভিস” অনুশাসন বাস্তবায়ন করতে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে জন সচেতনতামূলক লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার ২৯শে নভেম্বর সকালে গাড়ীদহ, মহিপুর এলাকা সহ বিভিন্ন এলাকায় গণপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম, সার্জেন্ট আরিফুল ইসলাম, নাজমুল, বেলাল, হাসান, আনিছুর রহমান প্রমুখ। আশরাফুল ইসলাম বলেন, অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি।
তিনি আরো বলেন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দূর্ঘটনা অনেকাংশেই কমিয়ে আসবে, পাশাপাশি মহাসড়কে যানজট কম হবে। এ লক্ষেই আমরা জন সচেতনামূলক লিফলেট বিতরণ করছি।

শেয়ারকরুন: