রবিবার, ২০ Jun ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

শেরপুরে ৫২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ১

শেরপুরে ৫২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ১

আবু রায়হান রানা,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে ৪ মেয়র প্রার্থীসহ ৫২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ। এছাড়া শুধুমাত্র একজন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে বগুড়ার জেলা নির্বাচন অফিসে যাচাই বাছাই শেষে তিনি এ ষোষণা দেন।
শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, যাচাই বাছাইয়ে একজন ছাড়া সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে। শুধুমাত্র ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত আলী বাবলু মনোনয়নপত্রের সাথে জামানতের টাকার চালান জমা না দেয়ায় তার মনোনয়নপত্র বাতিল বলে ঘোষনা করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৬ জানুয়ারী শনিবার পৌরসভার সাধারণ নির্বাচন গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে।

শেয়ারকরুন: