রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

শেরপুর পৌরবাসীর উন্নয়নের জন্য আবারো নির্বাচনে দাড়াঁতে চাই- খোকা

শেরপুর পৌরবাসীর উন্নয়নের জন্য আবারো নির্বাচনে দাড়াঁতে চাই- খোকা

আবু রায়হান রানা,শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও শেরপুর পৌরসভার সাবেক মেয়র জানে আলম খোকা বলেছেন, বগুড়া জেলার অন্যতম প্রাচীন শেরপুর পৌরসভার উন্নয়নের জন্য আসন্ন পৌরসভা নির্বাচনে আবারো মেয়র পদে নির্বাচন করতে চাই। বিগত দিনে এই পৌরসভার উন্নয়ন বলতে তেমন কিছুই হয়নি। নাগরিক জীবন নানা সমস্যা জর্জরিত। তাই পৌর নাগরিকদের সুবিধার কথা চিন্তা করে তাদের সেবা নিশ্চিত করতেই নির্বাচনে অংশ নিবো ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় শেরপুর মডেল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
শেরপুর মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নান রোকন এতে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক। এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাইফুল ইসলাম বাচ্চু, সংগঠনের যুগ্ম সম্পাদক সাংবাদিক আবু রায়হান রানা, প্রভাষক মামুনুর রশিদ চৌধুরী, মো. সাইদুল ইসলাম প্রমুখ।
এতে জানে আলম খোকা আরো বলেন, নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ইতোমধ্যে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছি। আশা করছি দল থেকে মনোনয়ন পাব। তিনি জানান, মেয়র নির্বাচিত হলে এলাকার মানুষের সুখ-দু:খ ও আশা-আকাংখার প্রতীক হিসাবে বিগত দিনের মত আগামীতেও কাজ করতে চাই।

শেয়ারকরুন: