বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

শেরপুর পৌরসভা নির্বাচনে প্রচারণা জমজমাট

শেরপুর পৌরসভা নির্বাচনে প্রচারণা জমজমাট

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনের প্রচারণা জমে উঠেছে। গত বুধবার প্রতীক বরাদ্দের পর থেকেই মেয়র ও কাউন্সিলর পদের অর্ধশত প্রার্থী নেমে পড়েছেন নির্বাচনী প্রচার প্রচারণায়।
নির্বাচনে প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত পাড়া-মহল্লার বাড়ি বাড়ি গিয়ে নিজের প্রতীকের পক্ষে ভোট চাইছেন। মোড়ে মোড়ে ঝুলানো হয়েছে সাদাকালো পোষ্টার। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলছে সুরেলা কন্ঠের মাইকিং। চলছে গণসংযোগ- প্রতীকের নানামুখী প্রচার প্রচারণা। কর্মী সমর্থকদের উপস্থিতিতে প্রার্থীদের নির্বাচনী অফিস এখন সরগরম। শীতে উষ্ণতা ছড়াচ্ছে এবারের পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারণা।
শেরপুর উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, নির্বাচনে মেয়র পদে ৪ জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন এবং ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৬ জন সর্বমোট ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। শতাব্দী প্রাচীন এই পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারীরা হলেন বর্তমান মেয়র বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার (নৌকা), সাবেক মেয়র বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী স্বাধীন কুমার কুন্ডু (ধানের শীষ) স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র জানে আলম খোকা (জগ) ও ইসলামী শাসনতন্ত্র বাংলাদেশ এর প্রার্থী এমরান কামাল ইমরান (হাতপাখা) ।
এছাড়া কাউন্সিলর পদে ১ নং এবং ৭নং ওয়ার্ড ছাড়া দুইয়ের অধিক প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনী প্রচারণা শুরু হওয়ায় বিকাল থেকে শহরের পাড়া মহল্লাগুলো সরগরম হয়ে উঠছে। কর্মী সমর্থকদের উপস্থিতিতে নির্বাচনী অফিস ও পাড়ামহল্লায় উষ্ণতা বাড়ছে। প্রার্থীরা ভোটারদের কাছে দিচ্ছেন নানা চলছে ঘরোয়া সভা সমাবেশও। পছন্দের প্রতীকের পক্ষে ভোট চেয়ে কর্মী সমর্থকেরা যাচ্ছেন ভোটারদের কাছে। প্রচারণা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারী শনিবার শেরপুর পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে বলে জানা গেছে।

শেয়ারকরুন: