শনিবার, ২৪ Jul ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

শেরপুুরে নদীতে ঝাঁপ দিয়েও জীবন রক্ষা হলো না নান্নুর

শেরপুুরে নদীতে ঝাঁপ দিয়েও জীবন রক্ষা হলো না নান্নুর

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়েও জীবন রক্ষা হলো সহকারি অধ্যাপক আব্দুল হাই নান্নুর (৪৫)।  ৭ অক্টোবর  বুধবার বিকাল ৪টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সুঘাট বাজারে বাঙালী নদীতে ভেসে ওঠে তার লাশ। পরে ফায়ার সার্ভিস উদ্ধার করে তা থানায় নিয়ে আসে।
নিহত আব্দুল হাই নান্নু ধুনট উপজেলার বেলকুচি গ্রামের বাসিন্দা এবং কাজিপুরের আমেনা মুনসুর আলী ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক।
উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে উপজেলার আওলাকান্দি এলাকায় নৌকায় জুয়াখেলার আসরে অভিযান চালায়। এসময় কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র তাছির উদ্দিন (৫০)সহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। এসময় জীবন রক্ষার্থে নদীতে ঝাপঁ দেন আব্দুল হাই।
শেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, সকাল থেকেই নদীতে তার লাশ খোঁজাখুজির এক পর্যায়ে দেড় কিলোমিটার দক্ষিণে তার লাশ ভেসে ওঠে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ারকরুন: