শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

শেরপুুরে ১১ ভোটকেন্দ্রে পৌরসভা ভোট

শেরপুুরে ১১ ভোটকেন্দ্রে পৌরসভা ভোট

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে। এজন্য ১১টি ভোটকেন্দ্র প্রস্তুত করা হচ্ছে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ৯টি ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্র্রে ভোটগ্রহণ করা হবে। এতে মোট বুথের সংখ্যা ৮২টি।
ভোটকেন্দ্রগুলো হলো- ১নং ওয়ার্ডের উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং ওয়ার্ড শেরপুর ডিজে হাইস্কুল উত্তর ভবন, ৩নং ওয়ার্ডে শেরপুর ডিজে হাইস্কুল দক্ষিণ ভবন, ৪নং ওয়ার্ডের শেরপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পুরুষ ভোট কেন্দ্র ও পাইলট বালিকা উচ্চ মহিলা ভোট কেন্দ্র ।
৫ নং ওয়ার্ডে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজ কেন্দ্র। ৬নং ওয়ার্ডে উপজেলা সদর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ ও মহিলা ভোটকেন্দ্র। ৭নং ওয়ার্ডে টাউনকলোনী এজে উচ্চ বিদ্যালয়। ৮নং ওয়ার্ডে পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও ৯নং ওয়ার্ডে শেরপুর শহীদিয়া কামিল মাদ্রাসা ভোট কেন্দ্র।
শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, নিবার্চন অনুষ্ঠানের জন্য ইতোমধ্যে ১১ জন প্রিজাইডিং অফিসার, ৮২ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ১৬৪ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। ভোটগ্রহনের জন্য ভোটকেন্দ্র প্রস্তুত করা হচ্ছে বলে তিনি জানান।

শেয়ারকরুন: