রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:১৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

শেরপুুরে ১১ ভোটকেন্দ্রে পৌরসভা ভোট

শেরপুুরে ১১ ভোটকেন্দ্রে পৌরসভা ভোট

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে। এজন্য ১১টি ভোটকেন্দ্র প্রস্তুত করা হচ্ছে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ৯টি ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্র্রে ভোটগ্রহণ করা হবে। এতে মোট বুথের সংখ্যা ৮২টি।
ভোটকেন্দ্রগুলো হলো- ১নং ওয়ার্ডের উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং ওয়ার্ড শেরপুর ডিজে হাইস্কুল উত্তর ভবন, ৩নং ওয়ার্ডে শেরপুর ডিজে হাইস্কুল দক্ষিণ ভবন, ৪নং ওয়ার্ডের শেরপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পুরুষ ভোট কেন্দ্র ও পাইলট বালিকা উচ্চ মহিলা ভোট কেন্দ্র ।
৫ নং ওয়ার্ডে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজ কেন্দ্র। ৬নং ওয়ার্ডে উপজেলা সদর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ ও মহিলা ভোটকেন্দ্র। ৭নং ওয়ার্ডে টাউনকলোনী এজে উচ্চ বিদ্যালয়। ৮নং ওয়ার্ডে পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ও ৯নং ওয়ার্ডে শেরপুর শহীদিয়া কামিল মাদ্রাসা ভোট কেন্দ্র।
শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, নিবার্চন অনুষ্ঠানের জন্য ইতোমধ্যে ১১ জন প্রিজাইডিং অফিসার, ৮২ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ১৬৪ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়েছে। ভোটগ্রহনের জন্য ভোটকেন্দ্র প্রস্তুত করা হচ্ছে বলে তিনি জানান।

শেয়ারকরুন: