সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০২:০৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

সংবাদ প্রকাশের পর গাবতলীতে স্কুল ছাত্রী অপহরণে অবশেষে থানায় মামলা রেকর্ড গ্রেফতারঃ২

সংবাদ প্রকাশের পর গাবতলীতে স্কুল ছাত্রী অপহরণে অবশেষে থানায় মামলা রেকর্ড গ্রেফতারঃ২

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়া গাবতলীর দুর্গাহাটা পাঁচ পনিরপাড়া গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে এ সংক্রান্ত শুক্রবার সংবাদ প্রকাশিত হয়।

এ ছাড়া ঘটনার ৬দিন পর অবশেষে ২৩ এপ্রিল ৬জনের বিরুদ্ধে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। অপহৃত ওই শিক্ষার্থীকে পুলিশ উদ্ধার করতে না পরলেও ২জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের লালখা পাড়া গ্রামের মৃত সার উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৫৫) ও গুটু মিয়ার ছেলে আব্দুস সোবাহান।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, অপহরণের ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা রেকর্ড হয়েছে এবং ২জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ভিকটিমকে উদ্ধার ও অন্যান্যদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যহত রয়েছে। উল্লেখ্য, উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের পাঁচ পনিরপাড়া গ্রামের সৌদি আরব প্রবাসী জনৈক আব্দুর রহিম মন্ডলের মেয়ে স্থানীয় দুর্গাহাটা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী। তার মা প্রতিদিনের ন্যায় মেয়েকে নিয়ে গত ১৭এপ্রিল রাত ১০টায় শুয়ে পড়েন। রাত পৌনে ১২টায় স্কুল ছাত্রী মেয়ে বাথরুমে যাওয়ার জন্য বের হয়। পরে বাথরুম থেকে ফেরার পথে পাশর্^বতী লালখা পাড়া গ্রামের মোঃ শহিদ (২০) ও আব্দুল জলিল (৬০) সহ অজ্ঞাত ২/৩জন ওই স্কুল ছাত্রীর মুখ চেপে ধরে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এ ঘটনায় পরের দিন ওই এসএসসি পরীক্ষার্থীর মা বাদীনি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার ৬দিন অতিবাহিত হলেও পুলিশ অপহৃতকে উদ্ধার বা কাউকে গ্রেফতার করতে না পারায় এ সংক্রান্ত শুক্রবার একটি সংবাদ প্রকাশিত হলে অবশেষে থানায় মামলাটি রেকর্ড করা হয় এবং ২জনকে গ্রেফতার করা হয়।

শেয়ারকরুন: