শনিবার, ২৪ Jul ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

সংবাদ প্রকাশের পর গাবতলীতে তিনটি ইউনিয়নে করোনাকালীন ত্রাণ বিতরণ

সংবাদ প্রকাশের পর গাবতলীতে তিনটি ইউনিয়নে করোনাকালীন ত্রাণ বিতরণ

সাব্বির হাসান,গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ সংবাদ প্রকাশের দিনই দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় করোনাকালীন দুস্থ ও কর্মহীনদের সহায়তার সাড়ে ২৭লাখ টাকার হদিস মিলতে শুরু করেছে। ২২ জুন মঙ্গলবার বগুড়ার গাবতলী উপজেলার নাড়–য়ামালা, রামেশ্বরপুর ও দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদে পৃথক পৃথকভাবে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী (চাল, সয়াবিন তেল, আলু, মসুর ডাল, লবন, পেয়াজ) বিতরণ করা হয়েছে।

নাড়–য়ামালা ইউনিয়ন পরিষদে ২’শ ৫০জন কর্মহীন ও দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আক্তার, নাড়–য়ামালা ইউপি চেয়ারম্যান গোফ্ফার আলী, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ট্যাগ অফিসার সোহরাব হোসেন, ইউপি সচিব আনোয়ারুল হক, ইউপি সদস্য মতিউর রহমান মতি, মুকুল হোসেন, মনোয়ারা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী জাকের হোসেন প্রমুখ।

দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদে ৩’শ ২০জন দুস্থ ও কর্মহীনদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল। এসময় পিআইও রাশেদুল ইসলাম, দক্ষিনপাড়া ইউপির ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভেন্দ্র নাথ, ইউপি সদস্য মতিয়ার রহমান, সেকেন্দার আলী, রায়হান কবির সাধন, আজাহার আলী প্রামানিক, নূর আলম মন্ডল, তরিকুল ইসলাম পিন্টু, আব্দুল আউয়াল, দক্ষিনপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আইনুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও ২২ জুন মঙ্গলবার রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৩’শ ২৫জন কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী।

এ সময় উপস্থিত ছিলেন পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ট্যাগ অফিসার শাহ আলমসহ ইউপি সদস্যগণ। উল্লেখ্য, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় করোনাকালীন দুস্থ ও কর্মহীনদের সহায়তার জন্য জুন মাসের প্রথম সপ্তাহে গাবতলী উপজেলার ১১টি ইউনিয়নে আড়াই লাখ টাকা করে মোট সাড়ে ২৭লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছিল।

ইতিমধ্যে ইউপি চেয়ারম্যানদের অনুকুলে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণের সাড়ে ২৭লাখ টাকার হদিস মিলছে না শিরোনামে ২১ জুন সোমবার ও মঙ্গলবার অনলাইন পত্রিকা সহ স্হানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পরই ২২ জুন মঙ্গলবার থেকেই উক্ত বরাদ্দের ত্রাণসামগ্রী বিতরণ করা শুরু হয়েছে।

শেয়ারকরুন: