শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

সংসদে খালেদা জিয়ার সু-চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার অনুরোধ জানালেন এম পি মোশারফ হোসেন

সংসদে খালেদা জিয়ার সু-চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার অনুরোধ জানালেন এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় সংসদে দাড়িয়ে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানালেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন। এম পি মোশারফ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি যে চেয়ারে আজ বসে আছেন, উনিও কিন্তু একদিন ঐ চেয়ার বসেছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী মানবিক দিক বিবেচনা করে আপনি বেগম খালেদা জিয়াকে সু-চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দেওয়ার ব্যবস্থা করে দেন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি অনেক সময় জেলা প্রশাসক ও ইউএনওকে দিয়ে অনেক কাজ করে নেন। আপনি যদি জেলা প্রশাসকের সাথে এম পিকে সম্পৃক্ত করেন এবং ইউএনও’র সাথে উপজেলা চেয়ারম্যান ও ইউ পি চেয়ারম্যানদেরকে সম্পৃক্ত করেন তাহলে সেইসব কাজের মান আরও ভালো হবে।

সোমবার সম্পূরক বাজেটের উপর আলোচনায় তিনি সংসদে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

শেয়ারকরুন: