রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

সাংবাদিক বুরহান হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সাংবাদিক বুরহান হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া প্রতিনিধিঃ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি নোয়াখালী জেলার সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে এবং দোষীদের বিচারের দাবীতে বগুড়ার শেরপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজনৈতিক প্রতিহিংসার শিকার অনলাইন নিউজ পোর্টাল বার্তাবাজারের নোয়াখালীর সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মম ভাবে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের দ্রæত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সারা দেশের ন্যায় বগুড়ার শেরপুরেও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি শেরপুর উপজেলা ও বার্তা বাজার পরিবারের পক্ষ থেকে ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ৩ টায় শেরপুর বাস স্ট্যান্ডে ঢাকা-বগুড়া হাইওয়েতে আয়োজিত ঘন্টাব্যপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি শেরপুর উপজেলা শাখার আহব্বায়ক সেলিম রেজার সভাপতিত্বে ও যুগ্ন- আহব্বায়ক আবু রায়হান এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা, বার বার সাংবাদিক হত্যা, অত্যাচার, নির্যাতন ও নিপিড়ন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন। এগুলোর বিচার ও জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যাবস্থা করার দাবী জানান তারা। আর যেন কোন ভাই খুন না হয়, আর যেন প্রতিবাদ মানববন্ধনে রাস্তায় কোন সাংবাদিকদের দাড়াতে না হয়, এমনটাই আশা করেন শেরপুরের সাংবাদিকরা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকান্ডের বিচারের দাবী জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক তথ্য মালা পত্রিকার সম্পাদক সুজিত কুমার বসাক, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মীর সালাম, দৈনিক সকালের সময় প্রতিনিধি জিয়াউদ্দিন লিটন, দৃষ্টি প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার আবু বকর সিদ্দিক, বার্তা বাজার রাশিদুল হক, ডেল্টা টাইমস এর শহিদুল ইসলাম শাওন, উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সহ- সভাপতি সারোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি মোত্তালিব সরকার, আব্দুর রাজ্জাক, মশিউর রহমান মিলন, জাকির হোসেন রনি, শ্রী অশোক, মামুন, আব্দুস সালাম প্রমুখ।

শেয়ারকরুন: