বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র রোগমুক্তি কামনা

সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র রোগমুক্তি কামনা

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য বগুড়া জেলার সরকারী মিডিয়ালিষ্টভুক্ত একমাত্র সাপ্তাহিক পত্রিকা “আজকের শেরপুর” এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক সংবাদের প্রতিনিধি, খ্যাতিমান সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু করোনায় আক্রান্ত হয়ে দক্ষিন বগুড়ার বিশিষ্ট চিকিৎসক ডা. রেজাউল করিমের পরামর্শ ও তত্ত্বাবধানে শেরপুর শহরের শান্তিনগরস্থ বাসভবনে আইসোলেশনে ও চিকিৎসাধীন রয়েছেন। তিনি গত ২০ নভেম্বর রাতে তীব্র জ্বরে আক্রান্ত হন। পরে চিকিৎসকের পরামর্শে ২৫ নভেম্বর তার বাসা থেকেই কোভিড ১৯ (করোনা) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বগুড়া শজিমেক হাসপাতালে নমুনা পরীক্ষা শেষে ২৭ নভেম্বর সন্ধ্যায় পর ফলাফল পাওয়া যায়। এতে তাঁর শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়।
তার রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে তার একমাত্র ছেলে প্রভাষক নাহিদ আল মালেক আল্লাহতালার রহমত ও সকলের দোওয়া কামনা করেছেন। এদিকে করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু’র আশু রোগমুক্তি কামনা করে শেরপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ,টাউন কলোনী চৌধুরীপাড়া জামে মসজিদ, শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা জামে মসজিদ,ভাটরা কুদ্দুসিয়া জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদ, এতিমখানা ও ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন গনশিক্ষা কেন্দ্রে দোওয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া শত সহ¯্র মানুষ তার শারিরিক খোঁজ খবর নিয়েছেন, এখনও নিচ্ছেন এবং সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র আশু রোগমুক্তি কামনা করেছেন। এদিকে ৭ ডিসেম্বর সোমবার তার বাসা থেকে দ্বিতীয়বার নমুনা নেওয়ার পর ১২ ডিসেম্বর শনিবার এ রির্পোট লেখা পর্যন্ত তার কোন ফলাফল পাওয়া যায়নি। তবে তিনি এখন মোটামুটি সুস্থ্য রয়েছেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

শেয়ারকরুন: