রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র রোগমুক্তি কামনা

সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র রোগমুক্তি কামনা

আবু রায়হান রানা, শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য বগুড়া জেলার সরকারী মিডিয়ালিষ্টভুক্ত একমাত্র সাপ্তাহিক পত্রিকা “আজকের শেরপুর” এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক সংবাদের প্রতিনিধি, খ্যাতিমান সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু করোনায় আক্রান্ত হয়ে দক্ষিন বগুড়ার বিশিষ্ট চিকিৎসক ডা. রেজাউল করিমের পরামর্শ ও তত্ত্বাবধানে শেরপুর শহরের শান্তিনগরস্থ বাসভবনে আইসোলেশনে ও চিকিৎসাধীন রয়েছেন। তিনি গত ২০ নভেম্বর রাতে তীব্র জ্বরে আক্রান্ত হন। পরে চিকিৎসকের পরামর্শে ২৫ নভেম্বর তার বাসা থেকেই কোভিড ১৯ (করোনা) পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বগুড়া শজিমেক হাসপাতালে নমুনা পরীক্ষা শেষে ২৭ নভেম্বর সন্ধ্যায় পর ফলাফল পাওয়া যায়। এতে তাঁর শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়।
তার রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে তার একমাত্র ছেলে প্রভাষক নাহিদ আল মালেক আল্লাহতালার রহমত ও সকলের দোওয়া কামনা করেছেন। এদিকে করোনায় আক্রান্ত সিনিয়র সাংবাদিক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু’র আশু রোগমুক্তি কামনা করে শেরপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদ,টাউন কলোনী চৌধুরীপাড়া জামে মসজিদ, শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা জামে মসজিদ,ভাটরা কুদ্দুসিয়া জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদ, এতিমখানা ও ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন গনশিক্ষা কেন্দ্রে দোওয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া শত সহ¯্র মানুষ তার শারিরিক খোঁজ খবর নিয়েছেন, এখনও নিচ্ছেন এবং সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু’র আশু রোগমুক্তি কামনা করেছেন। এদিকে ৭ ডিসেম্বর সোমবার তার বাসা থেকে দ্বিতীয়বার নমুনা নেওয়ার পর ১২ ডিসেম্বর শনিবার এ রির্পোট লেখা পর্যন্ত তার কোন ফলাফল পাওয়া যায়নি। তবে তিনি এখন মোটামুটি সুস্থ্য রয়েছেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

শেয়ারকরুন: