সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সান্তাহারে ট্রাক্টর ও মোটর সাইকেলের সংঘর্ষে আরহী নিহত,চালক আহত

সান্তাহারে ট্রাক্টর ও মোটর সাইকেলের সংঘর্ষে আরহী নিহত,চালক আহত

মোঃ শিমুল হাসান,আদমদিঘী, (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ট্রাক্টর ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলে থাকা আরহী রুহুল আমিন(১৭) নামের এক কিশোর নিহত হয় একই মটোরসাইকেলে থাকা চালক হৃদয়(২০) আহত হয়। ২৩ মে রবিবার বিকাল আনুমানিক ৪.৩০ মিনিটের দিকে সান্তাহার পাওয়ার প্ল্যান্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রুহল আমিন(১৭) সান্তাহার চা-বাগান এলাকার মৃত্য শহীদুলের ছেলে ও আহত হৃদয়(২০) একই এলাকার মোফার ছেলে। জানা যায়, রবিবার বিকালে মোটরসাইকেল চালক হৃদয় ও তার সহযোগী রুহুল আমিনকে নিয়ে মোটরসাইকেল যোগে সান্তাহার পাওয়ার প্ল্যান্ট এলাকা অবতরনের সময় বিপরীতগামী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আরহী রুহুল আমিনের মৃত্যু হয় ও চালক হৃদয় গুরুত্বর আহত হয়। এ অবস্থায় আহত হৃদয়কে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক্টর ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলে থাকা আরহী রুহুল আমিন নামের একজনের মুত্যু হয় ও মোটরসাইকেল চালক হৃদয় গুরুত্বর আহত হয়। আহতকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে ও নিহত রুহুল আমিনকে তার পরিবারের নিকট হস্তানান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ারকরুন: