সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

সান্তাহারে প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রী অপহরন

সান্তাহারে প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রী অপহরন

মোঃ শিমুল হাসান,(আদমদীঘি বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ পড়ুয়া  (১৮) অপহরনের অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে আদমদীঘি  থানায় একটি অপহরনের মামলা হয়েছে। ১৩ ফেব্রুয়ারী শনিবার রাতে ওই কলেজ ছাত্রীর বাবা আব্দুল গফুর বাদী হয়ে মামলাটি করেন। মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার সান্তাহার সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পড়ুয়া ওই ছাত্রী পৌরসভা সংলগ্ন এলাকায় মামার বাড়ি থেকে লেখাপড়া করতেন। ফিরোজ নামের এক যুবক একসময় কলেজে ও পরবর্তীতে রাস্তঘাটে যাতায়াতের সময় ওই ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন করতো। একপর্যায়ে কলেজছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে ফিরোজের পরিবারের লোকজনকে জানান। এতে ফিরোজ ক্ষিপ্ত হয়ে কলেজ ছাত্রীকে অপহরন করার হুমকি দেয়।
এরপর গত ১৮ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় ওই কলেজ ছাত্রী মামার বাসা থেকে বেরিয়ে সান্তাহার মেইন রোডের দিকে কসমেটিক্সস সামগ্রী কিনতে আসলে মাইক্রোবাস যোগে ফিরোজসহ তার সহযোগিরা তাকে অপহরন করেন। এ ঘটনায় গতকাল শনিবার রাতে অপহৃতা কলেজ ছাত্রীর বাবা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের আব্দুল গফুর বাদী হয়ে একই গ্রামের ফিরোজ হোসেন ও তার বাবা আনোয়ার হোসেন, মাতা ফেন্সী বেগম, দেয়েল, একই গ্রামের চৌধুরীপাড়ার রাজু, রঘুনাথপুরের শাহিন ও আজরাপাড়ার আইয়ুবকে আসামী করে নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন। এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ওই কলেজ ছাত্রীকে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তারের জন্য জোড় তৎপরতা চলানো হচ্ছে।

শেয়ারকরুন: