রবিবার, ২০ Jun ২০২১, ০১:৪২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

সান্তাহার রেলওয়ে থানায় পুলিশ চৌকিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

সান্তাহার রেলওয়ে থানায় পুলিশ চৌকিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

মোঃ শিমুল হাসান, আদমদীঘি (বগুড়া): সম্প্রতি দেশের বিভিন্ন থানার নিরাপত্তা জোরদারে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।
এরই ধারাবাহিকতায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানায় থানায় বসানো হয়েছে এলএমজি পোস্ট। সাধারণত সীমান্ত এলাকাগুলোতে দেখা মেলে এমন বাঙ্কারের। শত্রুকে প্রতিহত করতে এলএমজি বাঙ্কার ব্যবহার করে সীমান্তরক্ষীরা।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী। গত শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে। করে সীমান্তরক্ষীরা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী। শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে।

সঠিক পরিচয় দিয়ে থানার মধ্যে যেতে হচ্ছে। বালির বস্তা দিয়ে থানা চত্বর এলাকায় বাংকারের মত সৃষ্টি করে সেখানে এলএমজি তাক করে দাঁড়িয়ে আছে পুলিশ সদস্য। এই বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী সাংবাদিকদের বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে।

শেয়ারকরুন: