মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৫ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বগুড়ার সোনাতলায় ৮টি ভেন্যুতে কোভিড-১৯ টিকা দেওয়া হবে মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দ আহমদ কলেজ মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করোনায় বিশেষ অবদানে কয়েকজনকে সম্মাননা প্রদান বগুড়ায় তথ্য অধিকার দিবস উপলক্ষে সুজন এর সভায় এসপি সুদীপ কুমার কৃষিতে উন্নত প্রযুক্তি ব্যবহারের ফলে দেশ আজ খাদ্য স্বয়ংসম্পূর্ণ -সাহাদারা মান্নান এমপি গাবতলীতে যুবদল নেতা সোহাগ অসুস্থ্য ॥ টিএমএসএস হাসপাতালে ভর্তি সোহেল সভাপতি, মনিন্দ্র সম্পাদক গাবতলীর সুখানপুকুর ৭নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন বগুড়ায় ২৯৭ তম রোভার স্কাউট লিডার ওরিয়েন্টেশন কোর্স’২১ অনুষ্ঠিত গাবতলীর কাগইলে প্রতিন্ধীদের কল্যাণে আলোচনা সভা অনুষ্ঠিত গাবতলীর দক্ষিনপাড়া লাংলু তরুণ সংঘ উন্নয়ন ক্লাব উদ্বোধন কাহালুর ডোমরগ্রাম কেন্দ্রীয় বড় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

সান্তাহার রেলওয়ে থানায় পুলিশ চৌকিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

সান্তাহার রেলওয়ে থানায় পুলিশ চৌকিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

মোঃ শিমুল হাসান, আদমদীঘি (বগুড়া): সম্প্রতি দেশের বিভিন্ন থানার নিরাপত্তা জোরদারে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে।
এরই ধারাবাহিকতায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানায় থানায় বসানো হয়েছে এলএমজি পোস্ট। সাধারণত সীমান্ত এলাকাগুলোতে দেখা মেলে এমন বাঙ্কারের। শত্রুকে প্রতিহত করতে এলএমজি বাঙ্কার ব্যবহার করে সীমান্তরক্ষীরা।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী। গত শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে। সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে। করে সীমান্তরক্ষীরা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া ও ফরিদপুরে বেশকিছু সরকারি স্থাপনায় হামলা ও আগ্নিসংযোগের ঘটনার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলাবাহিনী। শুক্রবার(২৩এপ্রিল২০২১) সান্তাহার রেলওয়ে থানায় এলএমজি পোস্ট বাঙ্কার স্থাপন করা হয়েছে।

সঠিক পরিচয় দিয়ে থানার মধ্যে যেতে হচ্ছে। বালির বস্তা দিয়ে থানা চত্বর এলাকায় বাংকারের মত সৃষ্টি করে সেখানে এলএমজি তাক করে দাঁড়িয়ে আছে পুলিশ সদস্য। এই বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার পরির্দশক মনজের আলী সাংবাদিকদের বলেন, পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত এমন নিরাপত্তা বহাল থাকবে।

শেয়ারকরুন: