শনিবার, ২৪ Jul ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

সারা জীবন যেন আমি মানুষের মাঝে মিলে মিশে থাকতে পারি —এম পি মোশারফ হোসেন

সারা জীবন যেন আমি মানুষের মাঝে মিলে মিশে থাকতে পারি —এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, আল্লাহ আমাদের সৃষ্টি করেছেন এবং একদিন আমাদেরকে দুনিয়া থেকে চিরতরে বিদায় নিতে হবে।

তাই আমাদের অহংকার করার কিছু নেই। আজ আপনার কাছে অনেক ক্ষমতা আছে, কাল নাও থাকতে পারে, আজ আপনি অনেক উঁচু চেয়ারে আছেন, কাল নাও থাকতে পারেন, আজ আপনাকে বেশি শক্তিশালী মনে করছেন, কদিন পরে কেউ থাকবে না আশেপাশে, আপনার সমাজের আশেপাশে এরকম অনেক চিত্রই আছে। আপনি কি করছেন সমস্ত রেকর্ড কিন্তু তার কাছে আছে, সুতরাং এর জবাব কিন্তু আপনাকে একদিন দিতেই হবে মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে। তিনি আরও বলেন, আমি সাধারণ মানুষ ইনশাআল্লাহ সাধারণই থাকবো।

সারা জীবন যেন আমি মানুষের মাঝে মিলে মিশে থাকতে পারি। নন্দীগ্রাম উপজেলার বুড়ইল নিজ গ্রামের সাধারণ মানুষদের সঙ্গে মাটির উপর চটে বসে তাহাদের সুথ-দুখের কথাগুলো শুনে উপরোক্ত কথাগুলো বলেন তিনি এবং ব্যক্তিগত তহবিল হতে নতুন ঈদগাহ মাঠ স্থাপনের জন্য চেক হস্তান্তন করেন। এককথাই তার নির্বাচনী এলাকার সমাজের অবহেলিত ও গরীব লোকজনদের খুব ভালবাসেন এবং সবসময় সুখে দুঃখে তাদের পাশে দাঁড়ান। তিনি যখন তার নির্বাচনী এলাকার বাহিরে ঢাকায় থাকেন তখনও তিনি ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এম পি মোশারফ হোসেন যখন তার নির্বাচনী এলাকায় থাকেন তখন তিনি বগুড়ার বিভিন্ন হাসপাতালে ও ক্লিনিকে চিকিৎসাধীন তার নির্বাচনী এলাকার লোকজনের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাধ্যমত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এমন চিত্র প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া সহ গণমাধ্যমে অহরহ চোখে পড়ে। এক কথায় ২৪ ঘন্টা তার বাসার দরজা নির্বাচনী এলাকার রিশ্কা চালক থেকে শুরু করে সব ধরণের লোকজনের জন্য খোলা।

শেয়ারকরুন: