বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

সারিয়াকান্দির চালুয়াবাড়ীতে চরাঞ্চল ঢ়বাসীর মাঝে ১০টন আম বিতরণ

সারিয়াকান্দির চালুয়াবাড়ীতে চরাঞ্চল ঢ়বাসীর মাঝে ১০টন আম বিতরণ

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার সীমান্তবর্তী সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়নের চরাঞ্চলের বাসিন্দাদের মাঝে ১০টন আম বিতরণ করা হয়েছে।

২২ জুন মঙ্গলবার বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়নের ৪ হাজার পরিবারের মাঝে আম বিতরণ করা হয়।
ওই ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিবছর রাক্ষুসী যমুনা নদী গর্ভে এই এলাকার মানুষের বাড়িঘর, গাছপালা বিলীন হয়ে যায়। ফলে এই এলাকার মানুষ মৌসুমী ফল থেকে বঞ্চিত হয়। এবার মুজিবশত বর্ষ উপলক্ষে আমরা উদ্যোগ নিয়েছি এই ইউনিয়নের একটি মানুষও যাতে মৌসুমী ফল থেকে বঞ্চিত না হয়। তার ধারাবাহিকতায় এই ইউনিয়নের প্রায় ৪ হাজার পরিবারের মাঝে প্রায় ১০টন আম বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত আলীর ব্যক্তিগত অর্থায়নে আমগুলো বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, চালুয়াবাড়ী ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান সহ দলীয় নেতৃবৃন্দ।

শেয়ারকরুন: