বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

সারিয়াকান্দির চালুয়াবাড়ীতে চরাঞ্চল ঢ়বাসীর মাঝে ১০টন আম বিতরণ

সারিয়াকান্দির চালুয়াবাড়ীতে চরাঞ্চল ঢ়বাসীর মাঝে ১০টন আম বিতরণ

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার সীমান্তবর্তী সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়নের চরাঞ্চলের বাসিন্দাদের মাঝে ১০টন আম বিতরণ করা হয়েছে।

২২ জুন মঙ্গলবার বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়নের ৪ হাজার পরিবারের মাঝে আম বিতরণ করা হয়।
ওই ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিবছর রাক্ষুসী যমুনা নদী গর্ভে এই এলাকার মানুষের বাড়িঘর, গাছপালা বিলীন হয়ে যায়। ফলে এই এলাকার মানুষ মৌসুমী ফল থেকে বঞ্চিত হয়। এবার মুজিবশত বর্ষ উপলক্ষে আমরা উদ্যোগ নিয়েছি এই ইউনিয়নের একটি মানুষও যাতে মৌসুমী ফল থেকে বঞ্চিত না হয়। তার ধারাবাহিকতায় এই ইউনিয়নের প্রায় ৪ হাজার পরিবারের মাঝে প্রায় ১০টন আম বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত আলীর ব্যক্তিগত অর্থায়নে আমগুলো বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, চালুয়াবাড়ী ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান সহ দলীয় নেতৃবৃন্দ।

শেয়ারকরুন: