রবিবার, ২০ Jun ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের চেয়ে সবার নজর বলিউডে মাদক সংশ্লিষ্টতা নিয়ে

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের চেয়ে সবার নজর বলিউডে মাদক সংশ্লিষ্টতা নিয়ে

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তোলপাড় চলছে হিন্দি সিনেমার আঙিনায়। শুধু হিন্দি বললে ভুল হবে। এ মৃত্যুকে কেন্দ্র করে নানা তর্কে বিতর্কে জড়িয়েছে ভারতের প্রায় সব ইন্ডাস্ট্রির মানুষেরাই। তারমধ্যে আছেন প্রযোজক, পরিচালক ও অভিনয় তারকারা।

তবে বর্তমানে সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের চেয়ে সবার নজর বলিউডে মাদক সংশ্লিষ্টতা নিয়ে। এই অভিযোগে এরইমধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়েছে। যার জামিন দ্বিতীয় দফাতেও খারিজ করে দিয়েছে ভারতের আদালত।

শেয়ারকরুন: