শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ইয়াবাসহ বারপুর মধ্যপাড়ার বাপ্পী সহ গ্রেফতারঃ ০৫

সোনাতলার উপজেলা চেয়ারম্যান লীটনের বিরুদ্ধে বিভ্রান্তিকর পোস্টারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সোনাতলার উপজেলা চেয়ারম্যান লীটনের বিরুদ্ধে বিভ্রান্তিকর পোস্টারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ ৩ ফেব্রয়ারী বুধবার ২০২১ইং তারিখ সকাল ১০টায় সোনাতলা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ, চেয়ারম্যান এসোসিয়েশন ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটনের নামে বগুড়া শহরের বিভিন্ন স্থানে “সোনাতলা উপজেলা আওয়ামীলীগের নির্যাতিন নেতৃবৃন্দ” ব্যানারে পোস্টারিং করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু। তিনি তার লিখিত বক্তব্য বলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন যখন সুনামের সহিত উপজেলা পরিষদের সকল দাপ্তরিক কাজ উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে দক্ষতার সাথে পরিচালিত করে আসছে ঠিক সেই মুহুর্তে একটি কুচক্রি মহল লোক সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য কাল্পনিক কিছু তথ্য উপস্থাপন করে বগুড়া শহরের বিভিন্ন স্থানে পোস্টারিং করে।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য মাহবুবুল আলম বুলু আরও বলেন, সোনাতলা উপজেলাধীন ৭টি ইউনিয়নের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ও মাতৃত্বকালীন ভাতাভোগীদের তালিকা প্রণয়নের পূর্বে উপজেলা পরিষদের চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে দফায় দফায় মাইকিং করে যোগ্য ব্যক্তিদের তালিকা প্রণয়ন করা হয়েছে। এছাড়াও এড. মিনহাদুজ্জামান লীটন একজন স্বচ্ছ রাজনীতিবিদ। সোনাতলা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোকে নিয়ম তান্ত্রিক পন্ধায় পরিচালিত করার জন্য তিনি সব সময় সঠিক পদক্ষেপ গ্রহণে সহায়তা করে যাচ্ছেন। এছাড়াও সরকারী বিধি অনুসরণ করে লটারির মাধ্যমে কৃষকদের নিকট থেকে ধান ক্রয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল হাজিরা মেশিন ও শিক্ষার্থীদের বিনোদনের জন্য দোলনা স্থাপন, বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন, জনপ্রতিনিধিদের দ্বারা এলজিএসপি প্রকল্প বাস্তবায়ন, উপজেলার হাট বাজার টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে বরাদ্দ দেওয়া।
প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী আমার গ্রাম আমার শহর সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষে উপজেলা পরিষদের মাসিক সভার সিদ্ধান্ত মোতাবেক রশিদপুর ও পাতিলাকুড়া গ্রামে ১০০ ভাগ আলোকিত করার জন্য জাইকার অর্থায়নে টেন্ডার প্রকল্পের মাধ্যমে রোড লাইট ব্যবস্থা বাস্তবায়ন করা হয়। সংশ্লিষ্ট প্রকল্পগুলোর সাথে উপজেলা চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা নেই। তিনি একজন স্বচ্ছ রাজনীতিবিদ। নিয়মতান্ত্রিক পন্ধায় বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন পরিচালিত করার জন্য তিনি সব সময় নিরলস ভাবে সোনাতলাবাসী ও দলকে সেবা দিয়ে যাচ্ছেন। যা সোনাতলা বাসী ও সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ব্যাপক প্রশংসিত। তার এ সকল কর্মকান্ডে ইষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রের অংশ হিসেবে অসত্য তথ্য সংবলিত পোস্টারিং করে উপজেলা চেয়ারম্যানের সম্মানে আঘাত হেনেছে। এ সকল কর্মকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি তোলা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, অধ্যক্ষ শামছুল হক মন্ডল, রোস্তম আলী মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরড, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সোনাতলা বেগম ফজিলাতুন নেছা মুজিব মহিলা কলেজের উপাধ্যক্ষ রবিউল আওয়াল বিপ্লব, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা কৃষকলীগের আহবায়ক নাহিদ হাসান, মানিক সরকার, শাহনেওয়াজ তালুকদার বাবু, ফিদা হাসান খান টিটো প্রমুখ।

শেয়ারকরুন: