সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলার কোড়াডাঙ্গায় যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

সোনাতলার কোড়াডাঙ্গায় যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

এম.এ রায়হান কবির,বার্তাকক্ষঃ সোমবার বিকেলে সোনাতলার কোড়াডাঙ্গায় যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। রফিকুল ইসলাম দুলা মাষ্টার সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার আহবায়ক জাহিদুল ইসলাম জাহিদ। প্রধানপৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন জোড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  রোস্তম আলী মন্ডল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধাঃ সম্পাদক রফিকুল ইসলাম মতিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাজু মিয়া, ছান্নু মেম্বার, বাবু মাস্টার, সাংবাদিক বদিউজ্জামান মুকুল, মামুন, শাকিল, শান্ত, মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার সদস্য সচিব শাকিরুল ইসলাম, শিপন, কমেল, ইশাদুল, ইদু, মাহবুব, রাকিব, সনি বাংলা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার শেখ মনিরুল ইসলাম মনির প্রমুখ।

খেলায় রেইনবো ফুটবল একাদশ ও কাল্পনিক সুপার কাপ অংশ গ্রহণ করে। পরে প্রধান অতিথি বিজয়ী দল রেইনবো একাদশের হাতে ট্রফি ও ছাগল তুলে দেন। খেলায় ৩ গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন লিখন।

প্রধান অতিথি বক্তব্যে জাহিদ বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখে। শরীর ও মনকে সুস্থ রাখতে খেলার বিকল্প নেই। আমাদের তরুন প্রজন্মের জন্য বেশি বেশি করে খেলা ধুলার আয়োজন করতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা নিয়মিত চালিয়ে যাওয়ার জন্য তিনি তরুণ প্রজন্মের প্রতি আহবান জানান।

শেয়ারকরুন: