রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

সোনাতলার নওদাবগায় মাদক ব্যবসায়ী নয়নকে ১ কেজি গাঁজাসহ আটক

সোনাতলার নওদাবগায় মাদক ব্যবসায়ী নয়নকে ১ কেজি গাঁজাসহ আটক

রিমন আহম্মেদ বিকাশঃ  বগুড়ার সোনাতলা থানা পুলিশ উপজেলার গ্রাম করমজা এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ নয়ন চন্দ্র দাস (৪০) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে। নয়ন ওই গ্রামের মৃত বাদল চন্দ্র দাসের ছেলে।
বুধবার ১২ নভেম্বর সোনাতলা থানা এসআই সোহেল রানা এএসই খলিলুরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে জোড়গাছা ইউনিয়নের গ্রাম করমজায়(দাসপাড়া) অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে নয়নকে গাঁজাসহ হাতে-নাতে আটক করে।

এ ব্যাপারে এসআই সোহেল রানা জানান, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গ্রাম করমজা এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মাদকবিক্রেতা নয়নকে আটক করা হয়। আটক নয়ন দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে গাঁজাসহ অন্য মাদকদ্রব্যের চালান এনে এলাকার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।

বিষয়টির ব্যাপারে অফিসার ইনচার্জ জানান, মাদক কারবারি নয়নকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ারকরুন: