সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলার মেধাবী কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ ঢাকায় উদ্ধার

সোনাতলার মেধাবী কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ ঢাকায় উদ্ধার

বদিউদ-জ্জামান মুকুল, স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলার এক মেধাবী কলেজ ছাত্র সংসারের দরিদ্রতা দূর করতে ঢাকায় গার্মেন্টস কর্মীর পেশা বেছে নেয়। সেখানে চাকরীর পাশাপাশি লেখাপড়া চালিয়ে যাওয়ার এক পর্যায়ে ২৯ সেপ্টেম্বর  মঙ্গলবার দিবাগত গভীর রাতে ওই কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ওই গ্রামের এমদাদুল হকের স্ত্রী হামিদা বেগম ও ছেলে রবিউল ইসলাম (১৮) দীর্ঘ প্রায় ২/৩ বছর যাবত ঢাকায় গার্মেন্টস কর্মী হিসেবে কর্মরত ছিলেন। সেখানে অবস্থানের এক পর্যায়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার সময় মা ও ছেলে গার্মেন্টস এর দায়িত্ব পালন শেষে গাজিপুর জেলার কাশিমপুর উপজেলার সবুজ কলন এলাকায় বাসায় ফিরে আসে। এরপর মা ও ছেলে রাতের খাবার শেষে নিজ রুমে টিভি দেখছিল। এমন সময় ছেলে রবিউল ইসলাম তার মাকে অবগত করে রুমের বাহিরে চলে যায়। তার মা হামিদা বেগম রুমে টিভি দেখার এক পর্যায়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাত ১২টায় ঘুম থেকে জেগে ঘরের দরজা খোলা এবং ঘরে ছেলেকে দেখতে না পেয়ে বাসার বাহিরে খোঁজাখুজির জন্য বেরিয়ে পড়ে। খোঁজাখুঁজির এক পর্যায়ে তার মা হামিদা বেগম পার্শ্ববর্তী একটি অটো গ্যারেজে তার ছেলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বিষয়টি কাশিমপুর থানা পুলিশকে অবগত করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ বিষয়ে কাশিমপুর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। লাশটি ময়না তদন্তের পর পুলিশ ৩০ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় তার পরিবারের কাছে হস্তান্তর করে।
উল্লেখ্য, রবিউল সংসারের দারিদ্রতার কারণে ঢাকায় গার্মেন্টস কর্মীর পেশা বেছে নেয়। পাশাপাশি সে গাজিপুর ডিগ্রী কলেজে দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৮ সালে বগুড়ার সোনাতলার মহিচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ অর্জন করে। এছাড়াও সে প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে।
এ দিকে এলাকায় গুঞ্জন উঠেছে, গার্মেন্টস কর্মী রবিউল ইসলাম নিজেই আত্মহত্যা করেছে নাকি তাকে দুর্বৃত্তরা হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে সটকে পড়েছে।
রবিউলের অস্বাভাবিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে কাশিমপুর থানার একজন এসআই জানান, ওই যুবক নিজেই আত্মহত্যা করতে পারে। তবে পরিবারের সদস্যদের ধারণা পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে যেতে পারে।

শেয়ারকরুন: