রবিবার, ২০ Jun ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

সোনাতলায় অসুস্থ সাংবাদিক মোশাররফের বাড়ি গেলেন ইউএনও সাদিয়া আফরিন

সোনাতলায় অসুস্থ সাংবাদিক মোশাররফের বাড়ি গেলেন ইউএনও সাদিয়া আফরিন

ষ্টাফ রিপোর্টারঃ সোনাতলা প্রেসক্লাবের সাবেক সভাপতি,মোহনা টেলিভিশন ও দৈনিক ইত্তেফাক-এর উপজেলা প্রতিনিধি মোশাররফ হোসেন মজনুর অসুস্থার সংবাদ পেয়ে বুধবার (১২মে বিকেলে) তার বাড়িতে খোঁজ-খবর নিতে ছুটে গেলেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

তিনি ওই সাংবাদিকের পাশে বসে তার চিকিৎসার খোঁজ-খবরসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল, বর্তমান সাধারণ সম্পাদক ইমরান হোসাইন লিখন,সাবেক আহ্বায়ক প্রভাষক ইকবাল কবির লেমন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা (অব.) কাজী শাহজাহান আলী বাদশা ও সোনাতলা থিয়েটারের সাধারণ সম্পাদক শিমন আহম্মেদ বাদল। উপজেলা নির্বাহী অফিসার মোশাররফ হোসেন মজনুর উদ্দেশ্যে বলেছেন, আপনি একজন সৎ ও ভদ্র প্রকৃতির মানুষ। সবাই আপনাকে ভাল মানুষ হিসেবে চেনে ও জানে। আমরা সবাই আপনার জন্য দোয়া করি। আপনি দ্রুুত সুস্থ হয়ে উঠবেন ইন্শাআল্লাহ।

অপরদিকে অসুস্থ সাংবাদিকের বাড়িতে উপজেলা নির্বাহী কর্মকর্তার আকস্মিক আগমনে আনন্দে আপ্লুত হয়ে তাঁর জন্য দোয়া করেন সাংবাদিক পরিবারের সদস্যরা।

শেয়ারকরুন: